1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

রায়পুরার মরজালে পূণ:ভোট গননার দাবী একই ওয়ার্ডের ৪ ইউপি সদস্য প্রার্থীর

মো. মোস্তফা খান, নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৩৭১ বার পঠিত

নরসিংদীর রায়পুরায় ২৮নভেম্বর অনুষ্ঠিত হয়ে যাওয়া উপজেলার মরজাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০২নং ওয়ার্ডে ভোট গননায় কারচুপির অভিযোগ পাওয়া গেছে।

ভোটগ্রহনের পরে রিটার্নিং কর্মকর্তা বরাবর উক্ত কেন্দ্রে পূণরায় ভোট গননার দাবী জানিয়ে লিখিত আবেদন করেছেন ইউপি সদস্য প্রার্থী মোঃ সেলিম মিয়া (ফুটবল), মোমেন মিয়া (ভ্যানগাড়ী), আমির হোসেন (মোরগ) ও মোখলেছুর রহমান (টিউবওয়েল)।

প্রার্থীরা বলেন, ভোট গননায় প্রিজাইটিং কর্মকর্তা ও তার সহযোগিরা কারচুপি করেছেন। কেন্দ্রে ফলাফল না জানিয়ে বস্তায় ভরে ভোট নিয়ে চলে আসে তারা। শুধু তাই নয়, নিয়মানুযায়ী নির্বাচনীয় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাতে কেন্দ্রে রাত্রিযাপন করা কথা থাকলেও তিনি বিজয়ী প্রার্থী আলতাফ হোসেনের সমর্থকদের বাড়িতে রাত্রিযাপন করেন। ফলে ঐ প্রার্থীর পক্ষে কেন্দ্রে দায়িত্বপালনে থাকা লোকজন তার পক্ষে কাজ করেছেন বলে আমাদের ধারনা। এমতবস্থায় উক্ত কেন্দ্রের ভোট পূন গননার দাবী জানাচ্ছি।

এ ব্যাপারে মরজাল ইউনিয়নের ২নং ওয়ার্ডের কেন্দ্রের প্রিজাইটিং অফিসার গোলাম রাহমান বলেন, কেন্দ্রে কোন ধরনের কারচুপি হওয়ার সুযোগ নেই। ভোটগ্রহন শেষে প্রকাশ্যে ফলাফল ঘোষনা করা হয়েছে। বিশেষ করে আমার তো কেন্দ্রের বাহিরে রাত্রিযাপন করার কোন সুযোগই নেই। সারারাত্রই আইনশৃঙ্খলাবাহিনী ও প্রশাসনের লোকজন আসা-যাওয়া করেছেন। তাদের সাথে কথা বলতে হয়েছে। আমাদের স্টাফদের মধ্যে অনেক নারী ছিলেন, তাদের কেউ যদি কারো বাসায় থেকে থাকে সেটা আমার জানা নেই।

রির্টানিং কর্মকর্তা মোঃ শেখ মোহাম্মদ আদিল বলেন, অভিযোগ অনেকেই দিয়েছে। ভোট পূণগননার ক্ষমতা আমাদের নেই। তবে, যদি আদালতের রায় আসে সেক্ষেতে হতে পারে। আর আমার কোন লোক কোন প্রর্থীর সমর্থদের বাড়িতে রাত্রিযাপন করেছে এমন কোন অভিযোগ পাইনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..