1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন

নরসিংদীতে ৫৯ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১৬৬ বার পঠিত

মানাবেন্ড রায়

নরসিংদীতে ৫৯ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব -১১। সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে র‍্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শহরের কাউরিয়াপাড়া এলাকা হতে ৫৯ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক ব‍্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করে।

র‍্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ‍্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো- নরসিংদী জেলার সদর উপজেলার করিমপুর গ্রামের সাহাজউদ্দিনের ছেলে মোহাম্মদ আলী (৪০), একই গ্রামের মানিক মিয়ার ছেলে মনির হোসেন (৪২), রায়পুরা উপজেলার সোনাকান্দি গ্রামের আঃ মালেক মিয়ার ছেলে আহসান উল্লাহ (৩৮), বর্তমানে সে কাউরিয়াপাড়া এলাকার ডালিম মিয়ার বাড়ীতে ভাড়া বাসায় থাকে,  কাউরিয়াপাড়া (বাউলপাড়া) গ্রামের মৃত তরুনী চন্দ্র বাউলের ছেলে তাপস বাউল (৪৬) সে জসিম মোল্লার বাড়ীর ভাড়াটিয়া এবং  শহরের ব্রাহ্মণপাড়া (ঘোষপাড়া) গ্রামের আহম্মদ আলীর ছেলে শহিদুল্লাহ (৩৮)।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।এরই ধারাবাহিকতায় সোমবার ৫৯ বোতল ফেন্ডিডিল, মাদক বিক্রয়ের নগদ ১ হাজার ৬০০ টাকা এবং ৩টি মোবাইল ফোন উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অবৈধভাবে মাদবদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে র‍্যাব-১১ তাদেরকে হাতে নাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে ও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..