1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

নরসিংদীর চিনিশপুর ইউপির নবনির্বাচিত সদস‍্য সায়েম ভূঁইয়ার পক্ষ থেকে বিজয় দিবসের শুভেচ্ছা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১১৭ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক
১৬ই ডিসেম্বর আমাদের মহান বিজয় দিবস। মহান বিজয় দিবসে সবাইকে জানাই  অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। ৭১’ সালে নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ এবং নানা আন্তর্জাতিক কূটকৌশলকে পরাজিত করে আমরা অর্জন করেছি এই স্বাধীনতা। আমাদের এই বিজয় আনন্দের সাথে মিশে আছে লাখো শহীদের রক্ত এবং আত্মত্যাগ। এই মানুষগুলো শুধু মাত্র দেশকে ভালোবেসে হাসিমুখে মৃত্যুকে বরন না করলে, আমরা এই বিজয় অর্জন করতে পারতাম না। বিজয়ের ৫০ বছরপূর্তি তাদের প্রতি রইল আমাদের গভীর শ্রদ্ধা। বিজয়ে এই নরসিংদীর চিনিশপুর পেয়ে অন‍্য রকম আরেক বিজয়। দীর্ঘ কয়েক যুগ পর চিনিশপুর গ্রামবাসী ইউপি নির্বাচনে গ্রামের কৃতিসন্তানকে নির্বাচিত করার  মধ‍্যদিয়ে বয়ে এনেছে বিজয়ের এক ভিন্ন আমেজ। শুধু  ইউপি চেয়ারম্যানই নয়  চিনিশপুরবাসী নির্বাচিত করতে পেরেছে তাদের পছন্দের দুই ইউপি সদস‍্যও। চিনিশপুরবাসীর এ বিজয় ছিনিয়ে নিতে কুচক্রমহল এবারও তৎপর ছিল কিন্তু ভোট কেন্দ্রে এলাকাবাসীর সরব উপস্থিতি তাদের জন‍্য বাধার দেয়াল হয়ে দাড়িঁয়ে ছিল। তাই কোন অপশক্তির কূটকৌশল কাজে লাগাতে পারেনি।
আমরা হচ্ছি এমন একটি জাতি যারা প্রতিনিয়ত নানা ধরনের প্রতিবন্ধকতা, রাজনৈতিক অস্থিরতা, সীমিত সুযোগের সর্বোচ্চ ব্যবহার এবং মেধাকে কাজে লাগিয়ে একটু একটু করে সামনে এগিয়ে যাচ্ছি। এটা নিঃসন্দেহে দূর্লভ একটি ব্যাপার। আর তাই একজন বাংলাদেশী হিসেবে আমি সত্যি গর্ববোধ করি। আমি বিশ্বাস করি, স্বাধীনতা পরবর্তী সময় থেকে বর্তমান সময় পর্যন্ত আমাদের যে অগ্রগতি হয়েছে, তার পিছে রয়েছে দেশের খেটে খাওয়া সাধারন মানুষগুলোর অক্লান্ত পরিশ্রম, ধৈর্য এবং লড়াই করার মানসিকতা। আমি তাদেরকে ধন্যবাদ জানাই। তারাই আমাদের মূল চালিকা শক্তি।
বিজয়ের এই ক্ষণে আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি সেই সকল বীরদের যারা দেশের জন্য প্রাণ দিয়েছেন, যারা যুদ্ধ করতে গিয়ে আহত হয়েছেন,  কপালে জুটেছে যাদের বীরঙ্গনার খেতাব, তাদের প্রতি রইল শত সহস্র সালাম।
আবারো চিনিশপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেইসাথে সকলের প্রতি ৫০ তম মহান বিজয় দিবসে শুভেচ্ছা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..