1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন

গুরুদাসপুরে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে সাংবাদিকের বিরুদ্ধে থানায় জিডি

এস,এম ইসাহক আলী রাজু
  • আপডেট টাইম : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৪৭৭ বার পঠিত

গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগ উঠেছে দৈনিক ইত্তেফাকের গুরুদাসপুর উপজেলা সংবাদদাতা মো. রাশিদুল ইসলামের বিরুদ্ধে । রবিবার (১২ ডিসেম্বর) বিকেলে  ভুক্তভুগি ওই কলেজ ছাত্রী গুরুদাসপুর থানায় তার বিরুদ্ধা সাধারণ ডায়েরী(জিডি) দায়ের করেছেন। যার জিডি নং- ৫৬৫।

অভিযোগ সূত্রে জানা যায়, রোজী মোজাম্মেল মহিলা কলেজের একাদশ শ্রেণীর এক শিক্ষার্থীর ব্যক্তিগত মোবাইল নম্বরে মো. রাশিদুল ইসলাম নামে দৈনিক ইত্তেফাকের গুরুদাসপুর উপজেলা সংবাদদাতা ফোন কল বিরক্ত করে আসছে। একারণে তার পড়াশোনায় বিঘ্ন ঘটছে। ওই কলেজ ছাত্রী ফোন দিতে নিষেধ করলে ওল্টো গত শনিবার (১১ ডিসেম্বর) সন্ধা অনুমান ৭টার দিকে অভিযুক্ত মো. রাশিদুল ইসলাম ০১৭৫০৯৫২৮৭৫ নাম্বারের মোবাইল ফোন থেকে কল করে তার সাথে অসাধু আচরণ করতে থাকে। ওই কলেজ ছাত্রী নিষেধ করলে মো. রাশিদুল ইসলাম বিভিন্ন ভয়-ভীতি প্রদর্শন করে। এর ফলে কলেজ ছাত্রীর পড়াশোনায় বিঘ্ন ঘটছে।  সেই সাথে সামাজিক ও পারিবারিক ভাবে মানষিক চাপে রয়েছে বলে অভিযোগে জানায়। এ কারণে নিরুপায় হয়ে সে আইনের আশ্রয় নিয়েছে।

ভুক্তভুগি কলেজ ছাত্রী জানান, কলেজ থেকে তার বাসা কয়েক কিলোমিটার দূরে। এ কারণে যানবাহন যোগে তাকে কলেজে আসতে হয়। এছাড়াও প্রাইভেট পড়তে হয় স্থানীয় এক শিক্ষকের কাছে। ফোন কল ও ম্যাসেজ দিয়ে বিরক্ত করার প্রতিবাদ করলে তার সাথে অসাধু আচরণ করছে। যার কারণে কলেজে ও প্রাইভেট পড়তে যেতে পারছেন না সে। সে পর পর দুইটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেছে। দ্রুত এর প্রতিকার চায় ওই শিক্ষার্থী।

এ ব্যাপারে অভিযুক্ত রাশিদুল ইসলাম জানান, আগে আমার নামে একটা জিডি হয়েছিল। এরপর পুলিশ নিষেধ করার কারনে তার সাথে আমি আর যোগাযোগ করি না। আমাকে ফাঁসানোর জন্য একটি মহল আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। পুলিশ তদন্ত করলে সব বের হয়ে আসবে সত‍্যিই কি আমি ওই মেয়ের সাথে কোন কথা বলেছি কি না।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন সাধারণ ডায়েরীর সত‍্যতা নিশ্চিত করে জানান, ওই কলেজ ছাত্রী ইতিমধ্যে থানায় দুইটি জিডি দায়ের করেছেন রাশিদুল ইসলামের বিরুদ্ধে। অতি দ্রুত তদন্ত প্রতিবেদন সাপেক্ষে  প্রয়োজনীয় পদক্ষেপ  গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..