1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৫ জুন ২০২২, ০২:০৩ অপরাহ্ন

আতিকুল ইসলামকে সমর্থন দিয়ে সরে দাড়ালেন হেলেনা জাহাঙ্গীর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ৫০ বার পঠিত

বিশেষ প্রতিবেদক:

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী বর্তমান মেয়র আতিকুল ইসলামকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে এসেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর অ্যাক্টিং প্রেসিডেন্ট হেলেনা জাহাঙ্গীর।

 

২৯ ডিসেম্বর রোববার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

 

হেলেনা জাহাঙ্গীর বলেন,  আগামী ৩০ শে জানুয়ারি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে গত ২৬ শে ডিসেম্বর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে দলিয় নমিনেশন ফরম সংগ্রহ করেছিলাম, আমি আশান্বিত ছিলাম বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনীয় বোর্ড কর্তৃক মনোনীত হবো। নির্বাচনীয় বোর্ড কর্তৃক ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন মেয়র পদে জনাব মোহাম্মদ আতিকুল ইসলাম কে চূড়ান্ত করা হয়েছে। এমতাবস্থায় দলের প্রতি আস্হা রেখে আমরা নৌকা প্রতিককে সমর্থন করছি, যেহেতু আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার অনুকরণীয় ও অনুসরণীয় ব্যক্তিত্ব।

তিনি রাজধানীবাসীর উদ্দেশ্যে বলেন, দলীয় নমিনেশন প্রাপ্ত জনাব আতিকুল ইসলাম এর নৌকা মার্কায় ভোট জয়যুক্ত করার বিশেষ আহবান থাকছে। আমি নিজেও নির্বাচনে মাঠে সার্বক্ষণিক আতিকুল ইসলাম ভাই এর সাথে থেকে নৌকা প্রতিক কে জয়যুক্ত করার লক্ষে কাজ করবো ইনশাল্লাহ। কি পেলাম আর কি পেলামনা এটি ভাববার বিষয় এখন নয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..