1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন

যথাযোগ্য মর্যদায় আত্রাইয়ে মহান বিজয় দিবস উদযাপন

একেএম কামাল উদ্দিন টগর
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৪৫৬ বার পঠিত

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর আত্রাইয়ে যথাযোগ্য মর্যদায় ৫০ তম মহান বিজয় দিবস  উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) উপজেলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনায় মুজিববর্ষ ও বিজয়ের সুবর্ণজয়ন্তী পালনের মধ‍্যদিয়ে মহান বিজয় দিবস পালিত হয়।  ভোরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ৫০ বার তোপধ্বন দিয়ে দিবসের শুভ সুচনা করা হয়, সূর্য্যদয়ের সাথে সাথে সকল সরকারী ও বে-সরকারী অফিস-আদালতসহ ভবনগুলোতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,উপজেলা প্রেস ক্লাবসহ সকল সরকারী অফিস, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে।

সকাল ৯ টায় আত্রাই উপজেলা পরিষদ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন সংগঠনের, কুচকাওয়াজ ও সালাম গ্রহন করেন, আত্রাই- রাণীনগ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল, উপজেলা চেয়াম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকতেখারুল ইসলাম ও আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

দুপুর ১২ টায় আত্রাই উপজেলা পরিসদ সভাকক্ষে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাগনের সমাবেশ ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

এ ছাড়া বিকেল সাড়ে ৪ টায় জাতীয় কর্মসূচির আলোকে আত্রাই উপজেলার সকল শ্রেণি মানুষের উপস্থিতে  মাননীয় প্রধানমন্ত্রীর সাথে শপথ পাঠ করেন। সন্ধ্যায় উপজেলা প্রশাসনের উদ্যেগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..