1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

মনোহরদীতে জোরপূর্বক ভোট প্রদানের অভিযোগে ভোট বর্জন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১৫৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর মনোহরদীতে জোরপূর্বক ভোট দেওয়া‌র অভিযোগ এনে এক মেম্বার প্রার্থী ভোট বর্জন করেছেন। এঘটনায় দুই প‌ক্ষের ম‌ধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। রবিবার (২৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার শুকুন্দী ইউ‌নিয়‌নের বালিয়াকান্দা সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় কে‌ন্দ্রে এ ঘটনা ঘ‌টে।

জানা যায়, বালিয়াকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জোরপূর্বক ভোট প্রদান‌ করেন মোরগ প্রতীকের প্রার্থী নূরুল হকের কর্মীরা। এনিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী বাছেদ প্রধানের কর্মী-সমর্থক‌দের ম‌ধ্যে বাগ‌বিতণ্ডার একপর্যা‌য়ে উভয় পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘ‌টে। জোরপূর্বক জাল ভোট দেওয়ায় বিষয়টি প্রিসাইডিং কর্মকর্তার কাছে বারবার অভিযোগ করেও কোন ব্যবস্থা নেননি তিনি দাবী করেন ফুটবল প্রতীকের প্রার্থী বাছেদ প্রধান।

কেন্দ্রে উপস্থিত সাধারণ ভোটাররা জানান, মোরগের কর্মীরা প্রকা‌শ্যে সিল দিচ্ছিল। এতে ফুটবল প্রার্থীর কর্মীরা বাঁধা দি‌লে তার এজেন্ট বের করে দেওয়া হয়। এবং প্রার্থীর ভাইকে মারধরও করা হয়েছে।

এ বিষয়ে শুকুন্দী ইউনিয়নের বালিয়াকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তা আল আমিন’র কাছে জানতে চাইলে তিনি এসব অভিযোগ অস্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..