1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:১৮ পূর্বাহ্ন

নরসিংদী শহর কাঁচামাল ব্যবসায়ী সমিতির সভাপতি পদে নিপু মিয়ার মনোনয়নপত্র সংগ্রহ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১৯৮ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক

নরসিংদী শহর কাঁচামাল ব্যবসায়ী সমিতির নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করছেন। নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ২৬ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নরসিংদী শহর কাঁচামাল ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে রবিবার (৯ জানুয়ারি) মনোনয়নপত্র সংগ্রহ করেছেন নরসিংদী বাজার কাঁচামাল ব্যবসায়ী মোঃ নিপু মিয়া এসময় তিনি বাজারের গণ্যমান্য ব্যক্তি ও ব্যবসায়ীদের সাথে নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এবং সোমবার (১০ জানুয়ারি) তিনি মনোনয়নপত্র জমা দেবেন বলে জানা যায়।
মোঃ নিপু মিয়া বিগত সময়ে নরসিংদী শহর কাঁচামাল ব্যবসায়ীদের দুঃসময়ে  পাশে থেকে সমিতির  উন্নয়নে কাজ করে গেছেন। যে কোন কাঁচামাল ব্যবসায়ীর সংকটময় মুহূর্তে তিনি ছুটে গেছেন তাদের পাশে এবং বাড়িয়ে দিয়েছিলেন তার সহযোগিতার হাত। কোন ব্যবসায়ী অর্থসংকটে পড়লে তিনি ব্যক্তিগত ভাবে সেই সংকট থেকে উত্তরণের জন্য সহযোগিতা করেছেন। শুধু তাই নয় কাঁচামাল ব্যবসায়ীদের যে কোন বিপদ আপদে তাদের পাশে থেকে দুঃসময়ের বন্ধু হিসেবে ইতিমধ্যে নিজেকে প্রমাণ করতে সমর্থক হয়েছেন। বিগত করোনা পরিস্থিতিতে কাঁচামাল ব্যবসায়ীরা যখন ব্যবসায়িকভাবে চরম সংকটময় মুহূর্ত পার করছিলেন। সে সময় মো: নিপু মিয়া ব্যবসায়ীদের পাশে থেকে এ সংকট  মোকাবেলায় কাজ করে গেছেন।
সদা হাস্যজ্জল মিষ্টভাষী এই নিপু মিয়া সব সময় নরসিংদী শহর কাঁচামাল ব্যবসায়ীদের উন্নয়ন চিন্তায় কাজ করে গেছেন। সেই চিন্তা চেতনা থেকেই তিনি নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন।
কাঁচামাল ব্যবসায়ী সমিতির একজন সাধারণ সদস্য মিজান মিয়া বলেন, আমাদের যেকোন দুঃসময়ে নিপু ভাইকে আমরা কাছে পেয়েছি। শুধু ব্যবসায়িক নয়, ব‍্যক্তিগত দু:সময়ে তিনি এগিয়ে এসেছেন আমাদের পাশে এবং তার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তাছাড়া সামাজিক কর্মকাণ্ড তিনি সর্বদা সম্পৃক্ত থেকেছেন। এমন একজন ব্যক্তিকে সভাপতি নির্বাচিত করলে সমিতি পাশাপাশি কাঁচামাল ব্যবসায়ীদের উন্নয়ন হবে বলে আমি মনে করি।
মোঃ লিপু মিয়া বলেন, বিগত সময়ে বিভিন্ন সামাজিক কর্মকান্ডসহ নরসিংদী শহর কাঁচামাল ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করে গেছি এবং ব্যবসায়ীদের যেকোনো দুঃসময় তাদের পাশে থেকেছি এবং আমার সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে তাদের দিকে।  আমি নরসিংদী শহর কাঁচামাল ব্যবসায়ী সমিতির সকল সদস্যের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করছি। আমি আশা করছি আগামী ২৬ জানুয়ারির নির্বাচনে নরসিংদী শহর কাঁচামাল ব্যবসায়ীরা স্বতঃস্ফূর্তভাবে আমাকে ভোট দিয়ে সভাপতি পদে নির্বাচিত করবেন।
উল্লেখ্য নরসিংদী শহর কাঁচামাল ব্যবসায়ী সমিতির নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ২৬ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তফসিলে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১০ জানুয়ারি এবং প্রত্যাহারের শেষ তারিখ ১৩ জানুয়ারি নির্ধারন করা হয়েছে। নরসিংদী শহর কাঁচামাল ব্যবসায়ী সমিতির মোট ভোটারের সংখ্যা ২২১ জন। আগামী ২৬ জানুয়ারি নরসিংদী  পৌর মিলনায়তনে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে তা চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন মোঃ সাইফুল ইসলাম বাবু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..