1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন

পলাশে সদ‍্যবিদায়ী মেয়রের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি

নাসিম আজাদ
  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ১৬৯ বার পঠিত

পলাশ(নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর পলাশে গত তিন দিনের ব্যবধানে দুটি দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এর মধ্যে সোমবার (১০ জানুয়ারী) ভোর সারে ৪টার দিকে ঘোড়াশাল পৌরসভার পাইসকা এলাকায় সদ‍্যবিদায়ী সাবেক মেয়র শরীফুল হকের বসতবাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

সাবেক মেয়রের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ৫/৬ জনের একটি ডাকাত দল বাসার জনালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে  লোকজনদের জিম্মি করে রাখে। এসময় ডাকাতরা বাসার আলমারি ও লকার ভেঙে নগদ ১ লাখ টাকা ও ৩০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ডাকাতির সময়  বাঁধা দিতে গেলে ডাকাতদলের এলোপাথারী কোপে সাবেক মেয়র শরীফুল হক গুরুতর আহত হন। আহত অবস্থায় প্রতিবেশীরা ঘোড়াশাল রৌশন জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি চিকিৎসা নেন। খবর পেয়ে স্থানীয় সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদীর পুলিশ সুপার আশরাফুল আজীম, পৌর মেয়র আল্ মোজাহিদ হোসেন তুষার, র‍্যাব-১১ ও পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াসের সাথে যোগাযোগ করা হলে, সি সি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে বলে তিনি জানান, তিনি বলেন, আমাদের তদন্ত কার্যক্রম শুরু হয়ে গেছে। তবে এব্যাপারে এখনো কোন অভিযোগ থানায় দাখিল করা হয়নি।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধায় ঘোড়াশাল পৌর শহরের দড়িহাওলা পাড়ায়  সাবেক প্রধান শিক্ষক আবুল কাসেমের বাড়ী দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডিফেন্সের লোক পরিচয় দিয়ে তল্লাশির নামে ডাকাতির ঘটনা ঘটায়। এসময় নগদ ৮৫ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..