1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন

পলাশের নির্মাণাধীন আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক

নাসিম আজাদ
  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৪৩২ বার পঠিত

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর পলাশ উপজেলায় মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন-২ প্রকল্পের ৩য় পর্যায়ের গৃহনির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান। সোমবার (১০ জানুয়ারী) উপজেলার জিনারদী ইউনিয়নের বরাব এলাকায় প্রকল্পের কাজ পরিদর্শনে যান।

পরিদর্শনকালে আশ্রয়ন প্রকল্পে বসবাসরত সুবিধা ভোগীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের জানান,
সারা দেশের ভূমিহীন ও গৃহহীন মানুষের অসহায়ত্বের কথা বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীনদের ভূমি ও গৃহপ্রদান কার্যক্রমের মাধ্যমে সকল উপকারভোগীর জন্য নিজস্ব ঠিকানা নিশ্চিত করেছেন।

তিনি দায়িত্বশীলতার সাথে নিজ বাসগৃহের রক্ষণাবেক্ষণের পাশাপাশি সমন্বিত বা ব্যক্তিগত প্রচেষ্টার মাধ্যমে নিজেদের স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য গৃহমালিকদের প্রতি আহবান জানান।

এর পূর্বে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আশ্রয়ন-২ প্রকল্পের ৩য় পর্যায়ে নির্মাণাধীন ২১ টি গৃহের নির্মাণকাজ ডিজাইন ও স্পেসিফিকেশন অনুযায়ী গুনগত মান নিশ্চিতকরণপূর্বক সম্পন্ন করা হচ্ছে কিনা তা পর্যবেক্ষণ করেন।

এসময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী পি এ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা ও জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুল ইসলাম গাজী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..