1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন

রায়পুরায় পুলিশের উদ্যোগে ব্যতিক্রমী সচেতনতামূলক সভা ও সাংস্কৃতিক সন্ধা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ৭৫ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা:
মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত নরসিংদী জেলা গড়ার লক্ষ্যে সোমবার রায়পুরা উপজেলার সেরাজনগর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ব্যতিক্রম এক সচেতনতামূলক সভা ও সাংস্কৃতিক সন্ধার আয়োজন করে রায়পুরা থানা পুলিশ।
রায়পুরা থানার অফিসার ইনচার্জ মহসিনুল কাদিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেকমন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম বার পিপিএম। তিনি তার বক্তব্যে প্রথমে বর্তমান সরকারের উন্নয়নমূলক বিভিন্ন দিক তুলে ধরেন। এসময় তিনি আরো বলেন আমাদের এই অব্যহত অপ্রতিরোদ্য উন্নয়নকে টেকসই করতে হবে। উন্নয়নকে টেকসই করতে হলে আমাদের নিরাপত্তা ব্যবস্থাকেও টেকসই করতে হবে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর একজন সদস্য এবং আমি একজন পুলিশ সুপার হিসেবে আপনাদের জেলায় পদায়িত আছি। এই নিরাপত্তা ব্যস্থাকে যদি আমরা স্থায়ী রুপ দিতে চাই তাহলের আমাদের কিছু বাধা আছে। প্রথম বাধা হচ্ছে জঙ্গীবাদ। জঙ্গীবাদ শুধু বাংলাদেশেই নয়, সারাবিশ্বে সভ্যতার জন্য হুমকীস্বরুপ। বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশ্বে জঙ্গী দমনে রোল মডেল। টেঁটাবাজ, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের অনৈতিক কর্মকান্ড ছেড়ে সুশীল সমাজের সাথে একাত্ততার আহবান জানান। অন্যথায় তাদের পরিনতি খুব ভয়াবহ আকার ধারন করবে বলে হুশিয়ারী প্রদান করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শফিকুল ইসলাম।
এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুস ছাদেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, পৌর মেয়র মো. জামাল মোল্লা, সেক্টর কমান্ডার ফোরাম রায়পুরা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম প্রমূখ।
আলোচনা সভা শেষে সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত হয়। এতে খ্যাতিমান কন্ঠশিল্পী ফেরদৌস আরা সহ দেশবরেণ্য শিল্পীবৃন্দ গান পরিবেশন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..