1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন

নরসিংদীতে অস্ত্র  ও গুলি ভর্তি ম্যাগজিনসহ সন্ত্রসী আটক 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ১৫৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে ৭ রাউন্ড গুলি ভর্তি ১টি ম্যাগজিনসহ ১টি বিদেশি পিস্তল ও মোবাইলসহ শাহাদাত হোসেন (২৬) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। জেলার মাধবদী থানাধীন কান্দাইল এলাকায়  র‌্যাব- ১১ সিপিএস নরসিংদীর  একটি দল অভিযান চালিয়ে ওই সন্ত্রাসীকে আটক করে।

র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান’র স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ‍্য জানা যায়।

আটককৃত শাহাদাত হোসেন কান্দাইল গ্রামের ওসমান মিয়ার ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়,  র‌্যাব’ নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিএসসি নরসিংদীর একটি চৌকস দল বুধবার (১৯ জানুয়ারি)) আনুমানিক  জেলার মাধবদী থানাধীন কান্দাইল গ্রামে অভিযান পরিচালনা করে শাহাদাত হোসেনকে ৭ রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিন, ১টি বিদেশি পিস্তল ও তার ব্যবহৃত ১টি মোবাইল সেটসহ আটক করে।

বিজ্ঞপ্তিতে আরও জানায়,  প্রাথমিক অনুসন্ধানে আটককৃত আসামি নরসিংদী জেলার আশেপাশে বিভিন্ন থানার চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। উক্ত আসামী দীর্ঘদিন আইন প্রয়োগকারী সংস্থার ধরাছোঁয়ার বাইরে ছিলো। ইতোপূর্বে তার বিরুদ্ধে একটি হত্যাচেষ্টার মামলা চলমান আছে এবং সে বিভিন্ন স্থানে অস্ত্র প্রদর্শন করে আধিপত্য বিস্তারের চেষ্টা করতো বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে উক্ত অস্ত্রধারী আসামী শাহাদাতকে আটক ও অবৈধ অস্ত্র উদ্ধার করা সম্ভব হয়েছে। পরে আটককৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..