1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন

লাকসামে করোনায় আক্রান্ত হয়ে সাবেক কলেজ অধ‍্যক্ষের মৃত্যু

কোহিনুর প্রীতি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ১৮১ বার পঠিত
লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার লাকসামে করোনায় আক্রান্ত হয়ে চিতোষী নুরুল আমিন মজুমদার ডিগ্রী কলেজ ও নাঙ্গলকোটের ভোলাইন কলেজের সাবেক অধ্যক্ষ, লাকসাম উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সদস‍্য প্রফেসর মোঃ জাহাঙ্গীর আলম মজুমদারের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (২০ জানুয়ারি)  ভোর সাড়ে ছয়টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত‍্যূকালে মরহুমের বয়স হয়েছিল ৭০ বছর।
এর আগে গত ১১ জানুয়ারি শারীরিক অসুস্থতা নিয়ে তিনি লাকসাম জেনারেল হসপিটালে ভর্তি হন। এরপর শরীরের করোনা উপসর্গ দেখা দিলে ১৩ জানুয়ারি রাতে লাকসাম জেনারেল হসপিটাল থেকে তাকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হয় এবং ১৫ জানুয়ারি সকালে কোভিড পরীক্ষায় তাঁর করোনা ধরা পড়ে।
সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে ১৬ জানুয়ারি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি বৃহস্পতিবার ভোরে মারা যান।
এদিকে তাঁর মেয়েও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। তাঁর গ্রামের বাড়ি লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের রমাভল্লবপুরে স্বাস্থ্যবিধি মেনে বিকেলে দাফন করার হয়েছে।
অপরদিকে, গত কয়েক বছর আগে তাঁর সহধর্মিনী মারা যান। এক ছেলে ও এক মেয়ে নিয়ে তিনি লাকসামের নশরতপুরে বসবাস করতেন। তাঁর মৃত্যুতে স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম, অর্থমন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল (লোটাস কামাল), লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়া, লাকসাম পৌরসভার মেয়র অধ‍্যাপক মোঃ আবুল খায়ের, লাকসাম উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবদুল কুদ্দুস, সাধারণ সম্পাদক আওরেঙ্গজেব খান রুবেল গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..