1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

শিবপুরে ছেলে ও নাতির হাতে আহতের ১১ দিন পর বৃদ্ধের মৃত্যূ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ৭০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

দীর্ঘ ১১ দিন হাসপাতালের বিছানায় মৃত্যূর সাথে পাঞ্জা লড়ে আহত বৃদ্ধ জোহর আলী ভূঁইয়া (৯০) পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে। এর আগে গত ১৬ জানুয়ারি নরসিংদীর শিবপুরে চুল কাটাকে কেন্দ্র করে নিজের ছেলে ও নাতির চেয়ার দিয়ে পিটিয়ে আহত করেন ওই বৃদ্ধকে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি)  বিকেলে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যূবরণ করেন।

নিহত জোহর আলী শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের বেতাগিয়া গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১৬ জানুয়ারি দুপুরে নিহত বৃদ্ধ জোহর আলীর চুল কাটা নিয়ে তার সাথে তর্কে জড়িয়ে পড়ে ছেলে ও নাতি। তার নিজ বাড়িতে ছেলে  জসিম উদ্দিন ভূঁইয়ার (৫০) ও নাতি নাহিদ ভূঁইয়া (২৫) তাকে চেয়ার দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। ওই ঘটনায় পুলিশ পাষন্ড ছেলে ও নাতি দু’জনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জোহর আলী তার চুল বড় রাখতে চাইছিলেন। এ নিয়ে গত ১৬ জানুয়ারি দুপুরে নাতি নাহিদ ভূঁইয়ার সাথে দাদা জোহর আলীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নাহিদ তার বাবা জসিম উদ্দীন ভূঁইয়াকে ডেকে আনেন। এ সময় উত্তেজিত অবস্থায় বৃদ্ধ দাদাকে প্লাস্টিকের চেয়ার দিয়ে আঘাত করেন নাহিদ। একই সময়ে জসিম উদ্দীনও হাতে থাকা কোদালের হাতল দিয়ে তার বাবার তলপেটে আঘাত করেন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আহত অবস্থায় ওই বৃদ্ধকে পার্শ্ববর্তী বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠান। সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্বজনেরা। পরবর্তীতে তাকে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রেখে বেশ কয়েকদিন চিকিৎসা দেওয়া হলে  বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাত ৮টায় শিবপুর থানা পুলিশ নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ ঘটনায় জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিম সরকার নিন্দা প্রকাশ করে বলেন, বয়স্ক একজন ব্যক্তিকে তারই আপন ছেলে ও নাতি পিটিয়ে আহত করে। পরবর্তীতে চিকিৎসা থাকাকালীন অবস্থায় তার মৃত্যু হয়। এটা অত্যন্ত দুঃখজনক। সমাজে এধরণের ঘটনার পূণরাবৃত্তি যাতে না হয়  এরজন্য অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৩৮
সুস্থ
১,৯০০,৩৫৪
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট