1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:২১ অপরাহ্ন

গাংনীতে ৩ চাঁদাবাজ আটক; ছিনিয়ে নেওয়া ১৩টি মোবাইল ফোন উদ্ধার

তোফায়েল হোসেন
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ১২৩ বার পঠিত

 মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনী উপজেলার বিভিন্ন ইটভাটায় চাঁদা দাবী করা ৩ চাঁদাবাজকে আটক করেছে গাংনী থানা পুলিশ।  তাদের  কাছ থেকে ছিনিয়ে নেওয়া ১৩টি মোবাইল ফোন উদ্ধারকরা হয়। শুক্রবার ( ২৮ জানুয়ারি) ভোররাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বিলবোয়ালিয়া গ্রামের জাকির হোসেনের ছেলে জিয়াউল হক, গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে বিদ্যুৎ ও একই গ্রামের তাহাজ উদ্দীনের ছেলে ইমরান হোসেন ওরফে ইংরেজ।

আটককৃতদের বিরুদ্ধে  থানায় মামলা  দায়েরপূর্বক তাদেরকে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক এর সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা বেশ কিছুদিন ধরে এলাকার বিভিন্ন ইটভাটায় বিষ্ফোরণ ঘটিয়ে ভয়-ভীতি দেখিয়ে চাঁদা দাবি করে আসছিল। গত কয়েকদিন আগে  তারা উপজেলার হিজলবাড়িয়া এলাকার একটি  ইটভাটার শ্রমিকদের কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। প্রযুক্তি ব্যবহার করে পুলিশ তাদেরকে শনাক্ত করতে সক্ষম হয়।

পুলিশের জিজ্ঞাবাদে প্রাথমিকভাবে আটককৃতরা চাঁদা দাবির কথা স্বীকার করেছে। আটককৃতদের দেওয়া তথ্যমতে ইটভাটা শ্রমিকদের নিকট থেকে ছিনিয়ে নেওয়া ১৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃত ইংরেজ ও বিদ্যুতের নামে আরো ৬ টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..