1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

রায়পুরায় আধিপত্য বিস্তার ও  পূর্ব শত্রুতার  জের দুপক্ষের সংঘর্ষ; নিহত ১ , আহত ৮ জন

বিনা আক্তার
  • আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ২৭৬ বার পঠিত

রায়পুরা প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে করে  রুবেল মিয়া (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। রবিবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার মির্জারচর ইউনিয়নের মির্জারচর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় দুপক্ষের ৮ জন আহত হন। তাদের মধ্যে একজনে অব্স্থা গুরুতর।

নিহত ওই যুবকের রুবেল মির্জারচর গ্রামের বাসিন্দা। আহতদের মধ্যে নুরুল হক (২০) নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তিনি বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের সাধন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। এর জেরে আশরাফুল হকের সমর্থকরা দুই মাস ধরে এলাকার বাইরে অবস্থান ছিল। রবিবার সকালে তারা এলাকায় প্রবেশ করতে চায়। এতে জাকির গ্রুপ বাধা দেয়।

একপর্যায়ে তারা পিছু হটে পার্শ্ববর্তী ইউনিয়ন মির্জারচরে পালিয়ে যায়। সেখানে গেলে আশরাফুল হকের সমর্থকরা সেখানকার স্থানীয় লোকজন নিয়ে হামলা করে। দেশীয় অস্ত্র ও টেঁটা নিয়ে দুপক্ষের সংঘর্ষ হয়। এতে রুবেল মিয়া নামের ওই যুবকের মৃত্যু হয়, দুই গ্রুপের অন্তত আটজন আহত হয়।

নিহত রুবেল কার সমর্থক এবং কোন অস্ত্রের আঘাতে মৃত্যু হয়েছে, তা এখনো জানা যায়নি। তবে আহত ব্যক্তিদের নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত রুবেলের মরদেহ নরসিংদী সদর হাসপাতালে আনা হচ্ছে বলে জানা গেছে।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সংঘর্ষে একজন নিহত হয়েছেন বলে নিশ্চিত হয়েছি আমরা। আরও সাত থেকে আটজন আহত হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..