1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন

প্রয়াত নেতা আসাদুজ্জামানের মৃত্যুবার্ষিকীতে নরসিংদীতে তাঁতী লীগের দোয়া ও মিলাদ মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি, জেলা পরিষদের আমৃত্যু চেয়ারম্যান এডভোকেট আসাদুজ্জামানের ৫ম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে নরসিংদী সদর থানা তাঁতী লীগের উদ্যেগে স্মরণ সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মঙ্গলবার  (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা  সাড়ে ৭ টায় নরসিংদী শহরস্থ সুতাপট্টির মোড়ে জেলা তাঁতী লীগের অস্থায়ী কার্যালয়ে সদর থানা তাঁতী লীগের সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তাঁতী লীগের আহবায়ক কায়কোবাদ হোসেন কানু।

সদর থানা তাঁতী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ মহিউদ্দিনের সঞ্চালনায় অত্র বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শহর তাঁতী লীগের আহবায়ক মোঃ হিরো সরকার, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ সাহা, বিজয় সাহা, নজরপুর ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি মোঃ সেলিম মিয়া, নিহাল সরকার, রাহিফ সরকার, নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তফা আলী, ফজলুল হক, তৌহিদ সোহাগ, রিয়াজ খন্দকারসহ ইউনিয়ন ও ওয়ার্ডের প্রমুখ নেতৃবৃন্দ।

কোভিড-১৯ করোনাভাইরাস রোধে স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়াভাবে স্মরণ সভা শেষে মরহুমের ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত, দেশ ও জাতির কল্যাণে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন, স্থানীয় দারুল উলুম দত্ত পাড়া মাদ্রাসার শিক্ষক মাওলানা হাফেজ আসাদুজ্জামান। পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য গত ২০১৭ সালের ১ ফেব্রুয়ারি ভোরবেলা নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হলে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথেই বর্ষীয়ান এই রাজনীতিবিদের রাজনীতি জীবনের পরিসমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..