1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৫১ অপরাহ্ন

নরসিংদীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

মনিরুজ্জামান
  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৯৭ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক
নরসিংদীতে আছিয়া আক্তার (২৮) নামে এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এঘটনায় নিহতের স্বামী এবং শ্বশুর বাড়ির লোকজন এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে।
বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে নরসিংদীর মাধবদী থানাধীন মহিষাশুরা ইউনিয়নের বালুসাইর গ্রামের সনি ইটভাটা সংলগ্ন ডোবা থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।
এঘটনায় নরসিংদী সদর সার্কেল,ডিবি ও মাধবদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত আছিয়া আক্তার (২৮) মাধবদী থানাধীন মহিষাশুরা ইউনিয়নের বালুসাইর গ্রামের মৃত শওকত আলীর মেয়ে ও একই এলাকার জোহর আলীর ছেলে ফজর আলী ওরফে ফজার স্ত্রী।
এলাকাবাসী সূত্রে জানা যায় ,৬ মাস পূর্বে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হলে স্ত্রী আছিয়া আক্তার তার স্বামী ফজর আলীকে ডিভোর্স দেয়। পরে দীর্ঘদিন আলাদা থাকার পর গত সপ্তাহে কোর্টের মাধ্যমে পুনরায় তাদের বিয়ে হয়।
সর্ব শেষ গতকাল মঙ্গলবার(৮ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে বালুসাইর গ্রামের প্রবেশ মুখে অবস্থিত হোমটেক্স মিলে কর্মরত অবস্থায় আছিয়ার স্বামী মিল থেকে আছিয়াকে ডেকে নেয়। পরে সকালে আব্দুল্লাহ বাজারের পূর্ব পাশে সনি ইটভাটা সংলগ্ন ডোবায় রক্তাক্ত অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।
খবর পেয়ে নরসিংদী সদর সার্কেল,ডিবি ও মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে।
নিহতের রাজিব (১০), রাজিয়া(৮) ও সালমান (২) নামে ৩ টি সন্তান রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, নিহত আছিয়ার ছেলের বক্তব্য শুনে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভিকটিম আছিয়াকে তার স্বামীই   হত্যা করেছে।আসামীকে গ্রেফতারে জন্য ইতিমধ্যে পুলিশের বিভিন্ন গোয়েন্দা সংস্থা কাজ করছে। অল্পসময়ের মধ্যেই পুলিশ তাকে গ্রেফতারে করতে সক্ষম হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..