1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

বাড়ী থেকে বের হওয়ার ৩ দিন পর ফিরলেন গলাকাটা লাশ হয়ে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৬৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর পলাশে বাড়ী থেকে বের হয়ে  ৩ দিন নিখোঁজ থেকে অবশেষে ফিরলেন গলাকাটা লাশ হয়ে। নিখোঁজের তিনদিন পর শনিবার (১২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ঘোড়াশাল বাজারের ডেন্টাল হাসপাতালের চেম্বার থেকে মাইনুল হক(২৪) নামে ওই যুবকের গরাকাটা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মাইনুল হক ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়া গ্রামের মৃত মীর আব্দুল ফেলুর ছেলে। গত বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) সে দুপুরের খাবার শেষ করে বাড়ি থেকে ঘোড়াশাল বাজারে আসার কথা বলে বের হয়। এরপর সে আর বাড়িতে ফিরেনি। তারপর থেকে মাইনুলের মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। একপর্যায়ে মাইনুলের কোনো খোঁজ না পেয়ে মাইনুলের স্ত্রী শ্রাবন্তী আক্তার পলাশ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। উক্ত  সাধারণ ডায়েরীর প্রেক্ষিতে পুলিশ তদন্তে নামেন। মাইনুলের মোবাইল ফোনের কল লিস্ট যাচাই করে তার সর্বশেষ লোকেশন অনুযায়ী তার শেষ অবস্থান ছিল ঘোড়াশাল বাজার এলাকা। এই বিষয়টি মাথায় নিয়ে তদন্তের এক পর্যায়ে পুলিশ মাইনুলের অবস্থান নিশ্চিত হয়।
শনিবার বিকালে ডেন্টাল হাসপাতালের ডাক্তার শিহাবুল হক এসে চেম্বার খুলতেই দেখতে পায় ভিতরে গলাকাটা অবস্থায় নিহত মাইনুল হক পড়ে আছেন। এরপর স্থানীয় পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস বলেন, এহত্যাকান্ডের রহস্য উদঘাটন করাসহ ঘাতককে দ্রুত গ্রেফতার করার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। অল্পসময়ের মধ‍্যে আমরা অপরাধীকে গ্রেফতার করতে সক্ষম হবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..