1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন

আত্রাইয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃ ভাষা দিবস পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪২৭ বার পঠিত

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধি:

সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যদায়, ভাব গাম্ভিয ও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে নওগাঁর আত্রাইয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সোমবারে উপজেলা পরিষদ মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন ও আত্রাই থানা পুলিশসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাত্রি বারো টা এক মিনিটে পুস্প অর্পনের মধ্য দিয়ে দিবসের যাত্রা শুরু হয়।

এ সময় উপজেলা প্রশাসন আয়োজিত আত্রাই উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের নেতৃত্বে ও উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আত্রাই থানা পুলিশের পক্ষ থেকে আত্রাই থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, আত্রাই মুক্তিযোদ্ধা সংসদ এর পক্ষ থেকে সাবেক মুক্তিযোদ্ধা কমন্ডার মোঃ আকতারুজ্জামান, থানা বিএনপি.র পক্ষ থেকে মোঃ তসলিম উদ্দিন সাখিদার, আত্রাই উপজেলা জাতীয় পাটির পক্ষ থেকে উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জামিল হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, স্বেচ্ছা সেবী সংগঠন কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা জানান।

এ ছাড়া সকাল এগারো টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলার সকল দপ্তরের অফিসারগন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আত্রাই থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, আত্রাই মুক্তি যোদ্ধা সংসদ এর সাবেক মোঃ আকতারুজ্জামান,বীর মুক্তি যোদ্ধা শ্রী নীরেন্দ্র নাথ দাস সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক/ কর্মচারীগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ ফজলুল হক। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..