1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

নরসিংদী শহরের ৭নং ওয়ার্ডে জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৬০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে পৌর শহরের ৭ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। রবিবার বিকেলে পৌর ঈদগাঁ সংলগ্ন নরসিংদী কমার্স কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ৭ নং ওয়ার্ডে জাতীয় শ্রমিক লীগের ৪৫ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি করার লক্ষ্যে আল-আমিন খানকে সভাপতি ও মোঃ আওলাদ হোসেন পাপনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে তাদের নাম ঘোষণা করা হয় ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের নরসিংদী জেলা শাখার আহবায়ক মো: আবুল কালাম আজাদ। ৭ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো: মোস্তফা মিয়ার সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম ভূঁইয়া।

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় শ্রমিক লীগ শহর শাখার সভাপতি ও নরসিংদী পৌরসভার প্যানেল মেয়র নূর মোহম্মদ খন্দকার পারভেজ।

এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের নরসিংদী শহর শাখার সাধারণ সম্পাদক শেখ তারিফুল ইসলাম তারিফ।
সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায় আবদুল আওয়াল সরদার, শহর যুব লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. ভূঁইয়া সোহেল, জেলা শ্রমিক লীগের কার্যকরি সদস্য মো: সুমন ভূঁইয়া, রেজাউল করিম ভূঁইয়া সুলতান, মো: রায়েদুল ইসলাম রনি, মো: জুনায়েদ, শরিফ আহম্মেদ ও রাসেল ভূঁইয়া প্রমূখ।

দুপুরের পর থেকে পৌর শহরের ৭ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লা থেকে নেতাকর্মীরা ঢাকঢোল বাজিয়ে, প্লেকার্ড ও রং-বেরংয়ের ফেস্টুন হাতে নিয়ে সম্মেলনকে সফল করা লক্ষ্যে নারী-পুরুসের সম্মিলিত বর্ণাঢ্য মিছিল নিয়ে পদপ্রত্যাশীরা নিজেদের সম্মেলনস্থলে এসে উপস্থিত হন। এসময় তাদের সমর্থকরা জাতির জনক ও প্রধানমন্ত্রীর সাফল্য কামনায় এবং তাদের নামে স্লোগানে স্লোগানে মুখর করে তুলে চারপাশ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে ৭নং ওয়ার্ডে জাতীয় শ্রমিক লীগের ৪৫ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি গঠনের লক্ষ্যে আল-আমিন খানকে সভাপতি ও মোঃ আওলাদ হোসেন পাপনকে সাধারণ সম্পাদক করে তাদের নাম ঘোষণা করা হয় । সেই সাথে তাদেরকে আগামী একমাসের মধ্যে কমিটির অন্যান্য সদস্যদের নামের তালিকা শহর জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর জমাদেওয়া নির্দেশ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..