1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:২৬ অপরাহ্ন

করোনাকালীন বিশেষ অবদানে নরসিংদীর আ’লীগ নেতা আশরাফ সরকারের সম্মাননা লাভ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৪৮০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ করোনাকালীন সময়ে বিশেষ অবদানের জন্য নরসিংদীর আ’লীগ নেতা শহর যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আশরাফ হোসেন সরকার ‘দৈনিক সকালের সময় ‘ পত্রিকার সন্মাননা পদক-২০২২ লাভ করেছেন। সোমবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় রাজধানীর  প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে তার হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন “দৈনিক সকালের সম ” পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. নূর হাকিম।

দেশের বহুল প্রচারিত বস্তুু নিষ্ঠ সংবাদের অগ্রপথিক জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে এ সম্মাননা পদক প্রদান করা হয়।

এর আগে জমকালো আয়োজনের মধ্যদিয়ে পত্রিকাটি ৫ম বছর পূর্তি ও ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে কাটা হয়। পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. নূর হাকিম এর সভাপতিত্বে বর্ষপূর্তির এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা.দীপু মনি। এছাড়াও উপস্থিত ছিলেন এমপি, উচ্চপদস্থ আমলা, রাজনৈতিক ব্যক্তি, শিক্ষক, সাংবাদিক, লেখক ও শুভানুধ্যায়ীরা।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি পক্ষ থেকে দেশের বিশিষ্টজন,  লেখক, কবি, সাহিত্যিক, প্রকাশক, রাজনৈতিক ব্যক্তিত্ব, খেলাধুলা, বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান বা সংগঠন, মুক্তিযুদ্ধ, ও করোনাকালিন সময়ে বিশেষ অবদানসহ বিভিন্ন ক্যাটাগরিতে  সম্মাননা স্মারক প্রদান করা হয়।

করোনাকালিন মহামারিতে বিশেষ অবদান ক্যাটাগরিতে নরসিংদীর কৃতিসন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব আশরাফ হোসেন সরকার চূড়ান্তভাবে নির্বাচিত হয়ে উক্ত সন্মাননা লাভ করেন। এসময় প্রতিষ্ঠানের সম্পাদক ও প্রকাশক মো. নূর হাকিম সম্মাননা স্মারকটি তার হাতে তুলে দেন। তিনি নরসিংদী শহরস্থ দওপাড়া ( সরকার বাড়ী) জন্ম গ্রহণ করেন। তারা বাবা ছিলেন নরসিংদী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মরহুম সালেহ উদ্দিন সরকার এবং বড় ভাই মরহুম আব্দুল মতিন সরকার নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও নরসিংদী পৌরসভার দুইবারের সাবেক চেয়ারম্যান ছিলেন।

এসময় সকালের সময়ের নির্বাহী সম্পাদক রবিউল ইসলাম, ব্যবস্থাপনা সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম-সম্পাদক লায়ন নূর ইসলাম, সহকারী সম্পাদক ইউনুছ আলী, ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক সাদিক হাসান পলাশ, মফস্বল সম্পাদক নূর আলম শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..