1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৪:০০ পূর্বাহ্ন

শীতে একটি মানুষও যাতে কষ্ট না পায় সে পদক্ষেপ নিয়েছে সরকার দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৫২ বার পঠিত

আল-আমিন, নীলফামারীঃ
গত শনিবার বিকেলে নীলফামারীতে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরনে এসে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি সাংবাদিকদের বলেন, জানুয়ারী মাসে থেকে ৩টি শৈত্য প্রবাহ হতে পারে বলে আহাওয়া দফতর জানিয়েছে। আবহাওয়ার এই বার্তা পেয়ে উত্তারাঞ্চলে শীতার্থদের পাশে এসে দাড়িয়েছি। ইতোমধ্যে বিতরন করা হয়েছে ৪০ লাখ কম্বল। এ ছাড়াও প্রতিটি জেলায় আপদকালীন তহবিল হিসেবে ১০ লাখ করে টাকা দেয়া হয়েছে। শিশুদের শীতবস্ত্রের জন্য ২ লাখ করে টাকা ও শিশু খাদ্যের জণ্য ১ লাখ করে টাকা দেয়া হয়েছে। দেশের একটি মানুষও যাতে শীতে কষ্ট না পায় সে পদক্ষেপ সরকার নিয়েছে।

পরে তিনি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন। সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো: শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদফতরের মহাপরিচালক মো: মহসিন,সংসদ সদস্য রাবেয়া আলীম, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ,অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা ত্রাণ কর্মকর্তা হায়াৎ আলীসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা শেষে সন্ধ্যার পরে সৈয়দপুরের কাদিখোল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সাড়ে ৮শ’ শীতার্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..