1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন

নরসিংদীতে ব্যবসায়ীকে হত্যাচেষ্টায় বিচারের দাবীতে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ২৯৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরার ব্যবসায়ী ও রাজ সুপার মার্কেটের স্বত্বাধিকারী হাজী নান্নু মিয়াকে কুপিয়ে ও গুলি করে  হত্যাচেষ্টাকারীদের বিচার দাবিতে মানববন্ধন করেছে তার পরিবারের সদস্য ও এলাকাবাসী।

বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে স্থানীয় এলাকাবাসীসহ পরিবারের সদস্যরা অংশগ্রহণ নেয়।

মানববন্ধনে নান্নু মিয়ার ছেলে দুলাল মিয়া অভিযোগ করে বলেন, ‘সম্প্রতি রুবেল বাহিনীর দাবিকৃত ৫০ লাখ টাকা চাঁদা দিতে ব্যর্থ হওয়ায় গত ২০ ফেব্রুয়ারি ওই বাহিনীর প্রধান রুবেলসহ তার পরিবারের লোকজন তার পিতার উপর হামলা চালিয়ে কুপিয়ে এবং গুলি করে গুরুতর আহত করে। হামলা পর থেকে তিনি ঢাকা মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মামলা দায়েরের পর থেকে রুবেল বাহিনী আরও ক্ষিপ্ত হয়ে আমাদের পরিবারের অন্যান্য সদস্যদেরও হত্যাসহ বাড়ি ছেড়ে দিতে হুমকি দিয়ে যাচ্ছে।’ অবিলম্বে রুবেলসহ তার বাহিনীর সদস‍্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন দুলাল মিয়া।

ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী জানায়, কয়েক মাস পূর্বে ইয়াবার চালানসহ সাদা পোশাকধারী আইন প্রয়োগকারী সংস্থার লোকজন রায়পুরা মেথিকান্দা রেলস্টেশন থেকে রুবেলকে আটক করে। পরে অদৃশ্য কারণে তাকে ছেড়ে দেওয়া হয়। ২০২১ সালে রায়পুরা পৌর শহরের তাত্তাকান্দা এলাকায় আলমগীর খুন হয়। হত্যাকাণ্ডে পর শটগান ও গুলিসহ একজনকে গ্রেফতার করে রায়পুরা থানা পুলিশ। উদ্ধারকৃত শটগানটি রুবেলের ছিল বলে জানা যায়। সেটা ভাড়া দিয়েছিল রুবেল।

এ ছাড়া নজরপুর এলাকার মৃত হোসেন মেম্বারের স্ত্রীকে ভয়ভীতি দেখিয়ে তার জায়গা জোরপূর্বক দখল করে নেয় রুবেল। এ ছাড়া রায়পুরা এলাকায় হত্যা, ভূমিদস্যুতা, চাঁদাবাজি ও মাদক ব্যবসাসহ নানা অপরাধে জড়িত। তাদের পেশি শক্তির ভয়ে ক্ষতিগ্রস্ত হওয়া সত্ত্বেও এলাকায় রুবেল বাহিনীর বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না। রুবেল বাহিনীর অত্যাচারের হাত থেকে সাধারণ মানুষকে বাঁচানোর জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..