1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন

মেলা দেখে ঘরে ফেরা হলো না ৩ যুবকের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

মেলা দেখে ঘরে ফেরা হলো না ৩ যুবকের। বৈদ্যুতিক খুঁটির সাথে মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই ঝরে গেল ৩টি তাজা প্রাণ। গতকাল বুধবার রাত (৯ মার্চ) পৌনে ১২টার দিকে বাগেরহাটের মোংলা উপজেলার মৌখালীতে ঘটেছে এ দুর্ঘটনা।

দুর্ঘটনায় নিহতেরা হলেন—মোংলা পৌর শহরের ফার্নিচার ব্যবসায়ী মো. জাহাঙ্গীর হোসেনের ছেলে বায়েজিদ (২২), ভাগ্নে সাকিব (২০) এবং দোকানের কর্মচারী জাকারিয়া (২০)।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) বিকাশ চন্দ্র ঘোষ জানান, নিহত তিন জন দুর্ঘটনার আগে মোংলার চাঁদপাই পীর মেছেরশাহের মাজারের মেলা দেখে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ১১টার দিকে মৌখালী এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে তিন আরোহী ছিটকে পড়েন।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, তিন জনেরই মাথা, হাত ও পাসহ শরীরের বিভিন্ন জায়গা গুরুতর জখম হয়। মারাত্মক আঘাত ও রক্তক্ষরণের ফলে ঘটনাস্থলে নিহত হন তাঁরা।

পরে পথচারীরা নিহত তিন জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. আফসানা নাঈমা হাসান তাঁদের মৃত ঘোষণা করেন।

পুলিশসূত্রে জানা যায়, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..