1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:০০ অপরাহ্ন

লাকসামে আবুল কালাম হাইস্কুল, কলেজ ও পলিটেকনিক ইনস্টিটিউটের নবীন বরণ

কোহিনুর প্রীতি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১০১ বার পঠিত

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার লাকসামে মোঃ আবুল কালাম হাইস্কুল, কলেজ ও পলিটেকনিক ইনস্টিটিউটে ২০২১-২২ সেশনে ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  (১০ মার্চ) সকালে মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের পাশাপুরে প্রতিষ্ঠিত মোঃ আবুল কালাম হাইস্কুল ক্যাম্পাসে ওই নবীন বরণ অনুষ্ঠিত হয়।

মোঃ আবুল কালাম ফাউন্ডেশন, স্কুল, কলেজ ও পলিটেকনিক ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবুল কালামের  সভাপতিত্বে  এবং আনিছুর রহমান দুলালের সঞ্চালনায় নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বন্ধু ৮৫ ব্যাচের ড. সাজ্জাদ হোসেন ভূইয়া।

অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারি মহিলা কলেজর অধ্যক্ষ প্রফেসর জামাল নাছের, আবুল কালাম ফাউন্ডেশনের সহ সভাপতি ও চৈতী গ্রুপের পরিচালক  ফাহমিদা শবনম চৈতী, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ ইয়াসির ফয়সাল আশিক, প্রতিষ্ঠানের সদস্য ও আদর নীট কম্পোজিট লিঃ এর পরিচালক পলক রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোঃ আবুল কালাম হাইস্কুলের প্রধান শিক্ষাক শাহজাহান মোল্লা, আবুল কালাম কলেজের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ শ্রী শম্ভুনাথ আচার্য, পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ এ এম এম নাজমুল হক প্রমূখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ড. সাজ্জাদ হোসেন ভূঁইয়া ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, চৈতী গ্রুপের ব্যবস্থপনা পরিচালক মোঃ আবুল কালাম স্কুল, কলেজ ও পলিটেকনিক ইনস্টিটিউটের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন এবং জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের বই প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..