1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

গাজীপুরে ব্যাটারী চুরির অভিযোগে ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৬০০ বার পঠিত

আবু সাইদ, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর থানা পুলিশ সাড়ে ১৩ লাখ টাকার চুরি হওয়া ব্যাটারী উদ্ধার করেছে। চুরির সাথে জড়িত থাকার অভিযোগে ইউপির সদস্য মমতাজ খান (৪৫), মো: সুরুজ মিয়া (৩৮) ও মো: জামাল মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় উপজেলার বেড়াইদেরচালা গ্রামের চায়না লেক পাওয়ার সাপলাই বিডি লিঃ এর কান্ট্রি ম্যানেজার আনিছুর রহমান বাদী হয়ে শনিবার রাতে শ্রীপুর থানায় মামলা করেন।

মামলায় অভিযুক্তরা হলো- টাঙ্গাইল জেলা সদরের ভালুক কান্দি এলাকার মো: আফসার মোল্লার ছেলে মো: সুরুজ মিয়া, নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার দূর্চাপুর গ্রামের খয়রাত খানের ছেলে সান্দি কোনা ইউপির সদস্য মমতাজ খান, একই গ্রামের এরশাদ খান ওরফে বাচ্চু মিয়ার ছেলে ইমরান শেখ ওরফে রনি, এবং মৃত হাবিবুল্লার ছেলে মো: জামাল।

পুলিশ চুরির সাথে জড়িতদের শনিবার বিকেল নেত্রকোনা জেলার কেন্দিয়া এলাকা থেকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, গত ১২ মার্চ ওই কোম্পানীর সাড়ে ১৩ লাখ টাকা মূল্যের ২০০ মডেলের ২’শ ১১টি অটোরিক্সার ব্যাটারী কোম্পানীর মনোনীত পদ্মা ট্রাভেল এজেন্সির মাধ্যমে পাঠানোর জন্য এজেন্সির মালিক মজিবুর রহমানকে জানানো হয়। এজেন্সির গাড়ী খালি না থাকায় ম্যানেজার ইমরান খান রনি পিকআপ নং (ঢাকা মেট্রো ন-১৫-১১০৮) ভাড়া করে দেয়। বিকেল ৪টার দিকে ব্যাটারী নিয়ে পিকআপটি রওনা দিলেও নির্দিষ্ট সময়ে বগুড়া জেলার ডিলার আক্তার মেসিনারীজে পৌছেনি। পিকআপটি কোম্পানীর গেইট থেকে বেড় হবার পর থেকে চালক জামাল এবং ম্যানেজার রনি মোবাইল বন্ধ করে দেয়।

অভিযোগের তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) কামরুল হাসান জানান, অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির ব্যবহার করে চুরি হওয়া ব্যাটারী নেত্রকোনা জেলার কেন্দুয়া দূর্চাপুর গ্রামে মমতাজ খান এর বাড়ি থেকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় চুরির সাথে জড়িত ৩ ব্যক্তিকে। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, কোম্পানীর অভিযোগের ভিত্তিতে থানায় মামলা হয়েছে এবং গ্রেফতারকৃত দুই আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..