1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন

গাজীপুরে ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার চেষ্টা ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৩৭১ বার পঠিত

আবু সাইদ, গাজীপুর প্রতিনিধি:

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মী শিহাবকে (২২) গুলি করে হত্যার চেষ্টা অভিযোগে ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। শিহাবের বাবা বাদী হয়ে রবিবার রাতে মামলা করেন।

গুলিবিদ্ধ শিহাব গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মো: নজরুল ইসলামের ছেলে। সে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের কর্মী।

গত শুক্রবার (১৮ মার্চ) রাত পৌনে ৮ টার দিকে কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মসজিদ মোড় এলাকার তাজুল ইসলামের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

মামলায় অভিযুক্তরা হলো- কেওয়া পশ্চিম খন্ড গ্রামের আকবর আলীর ছেলে রুবেল (২০), সিরাজুল ইসলাম সিরুর ছেলে আলামিন (২২), উপজেলার মুলাইদ গ্রামের আ: রশিদের ছেলে ছাদাব (২১), টেপিরবাড়ী গ্রামের মুনসুর আলীর ছেলে ইমরান (২০), সুরুজ মিয়ার ছেলে সাব্বির (২০), কেওয়া পশ্চিম খন্ড গ্রামের বাজিদ আলীর ছেলে মোবারক (২০) এবং হানিফের ছেলে রুবেল (২০)।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার (১৮ মার্চ) রাত পৌনে ৮ টার দিকে শিহাব বাড়ী থেকে বের হয়ে শবে বরাতের নামাজ পড়তে মসজিদে যাচ্ছিল। এ সময় রাস্তায় পূর্বে থেকে উৎপেতে থাকা অভিযুক্তরা শিহাবের গতিরোধ করে তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারী গুলি করে। শিহাব বুকের বাম পাশে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। হামলাকারীরা ৪টি মোটর সাইকেল যোগে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গুলিবিদ্ধ শিহাবকে স্বজনরা উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতালে নেয়। পরে তাকে ময়মনসিংহ ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বর্তমানে শিহাব জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

শিহাবের বাবা নজরুল ইসলাম জানান, শিহাবের সাথে রুবেল আলামিনরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন বিষয় নিয়া বিরোধ সৃষ্টি করে আসছে। একাধিকবার তাদের বাড়ীতে হামলার ঘটনাও ঘটেছে। স্থানীয় পৌরসভার কাউন্সিলরের নেতৃত্বে দুপক্ষের সমঝোতার চেষ্টা করে ব্যর্থ হন। এলাকায় আধিপত্য বিস্তার করতে অভিযুক্তরা শিহাবকে গুলি করে হত্যার চেষ্টা করেছিল।

মামলার তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার উপপরির্শক (এসআই) শাহাদাৎ হোসেন জানান, মামলার অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..