1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন

নওগাঁ জেলা আওয়ামীলীগের সম্মেলন: আঃ মালেক সভাপতি, সাধন মুজুমদার সম্পাদক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১৪২ বার পঠিত

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সন্মলনে সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি মোঃ আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি।

বৃহস্পতিবার (৩১মার্চ) নওগাঁ নওজোয়ান মাঠে সন্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুর রহমান।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভাচুয়ালে বক্তব্য রাখেন– আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, নওগাঁ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, আত্রাই-রাণীনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল সহ নওগাঁ জেলার ৫ জন এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে নওগাঁ সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নে, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেন, নির্বাচন বিমূখ রাজনীতির কারণে বিএনপি জনগনের কাছ থেকে দূরে সরে গেছে। তিনি বলেন, বিএনপির যে কোন বক্তব্য, বোঝা আসলে মুশকিল। বিএনপির একেক নেতা একেক ধরনের কথা বলে। জনগনকে জিম্মি করা তাদের রাজনীতি। জনগনকে পুড়িয়ে মারা তাদের রাজনীতি। সেই কারণে তারা নানা ভাবে প্রাসঙ্গিক থাকার চেষ্টা করছে। তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, ২০১৮ সালে নির্বাচনের আগেও তারা ডান ও বামপন্থীসহ বিভিন্ন দলকে নিয়ে একটি জোট গঠন করতে চেয়েছিল এবং গঠনও করেছিল। কিন্তু সেই জোটের ফলাফল হচ্ছে নিবাচনে মাত্র পাঁচটি আসন। এবারও তারা চেষ্টা করছে আগামী নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন দলকে কাছে টানছে। নির্বাচনের পর তারা কোন ধরনের সরকার গঠন করবে সেটা নিয়েও তাদের বক্তব্য রয়েছে। তারা তো নিবাচনে অংশগ্রহন করবে না বলছে। তাহলে নিবাচনের পর কি করে সরকার গঠন করবে।

পরবতীতে মন্ত্রী নওগাঁ শহরের নওজোয়ান মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সন্মেলনে তিনি বিশেষ অতিথি হিসেবে যোগ দেন। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা মোঃ আব্দুর রহমান নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক বাবু সাধন চন্দ্র মজুমদার এর নাম ঘোষনা করেন।

উল্লেখ্য, ২০১৪ সালের পর নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সন্মেলন ২০২২ এবার অনুষ্ঠিত হলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..