1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন

রায়পুরায় প্রেমিকাকে ছুরিকাঘাত করে প্রেমিকের বিষপাণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৪৫৭ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় স্কুল পড়ুয়া এক কিশোরী প্রেমিকা নেহা মনি (১৬)কে ছুরিকাঘাত করে সাথে সাথেই বিষপাণ করেছে রবিন মিয়া (১৬) নামে এক কিশোর প্রেমিক।
সোমবার (০৪ এপ্রিল) দুপুরে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের দক্ষিণ মির্জানগরের নিমতলা এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত নেহা মনি (১৬) দক্ষিন মির্জানগরের আটকান্দি গ্রামের মো. মজিবুর রহমানের মেয়ে ও কিশোর প্রেমিক রবিন একই গ্রামের কান্দাপাড়া এলাকার মালয়েশিয়া প্রবাসী আঃ রহিম মিয়ার ছেলে এবং তারা দক্ষিণ মির্জানগর আসমাতুন্নেসা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, রবিন ও নেহা মনি নামে দুই শিক্ষার্থীর দীর্ঘদিনের পূর্ব পরিচয় এবং প্রেমের সম্পর্ক ছিলো। এরমধ্যে, গত শুক্রবার (১লা এপ্রিল) নেহা মনির সাথে হাসনাবাদ গ্রামের প্রবাসী এক যুবকের সাথে বিয়ে দেয় তার পরিবার। পরে সোমবার (৪এপ্রিল) দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে আগে থেকে উৎপেতে থাকা রবিন ও তার লোকজন নেহা মনির পথরোধ করে।
এসময় হঠাৎ রবিন নেহার সাথে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে রবিন নেহার মুখে, মাথায় ছুরিকাঘাত করতে থাকলে রক্তাক্ত জখম হয়ে নেহা মাটিতে লুটিয়ে পড়ে। পরে রবিন নিজেই বিষপাণ করে নেহার উপর অচেতন অবস্থায় পড়ে থাকে। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।
এ রিপোর্ট লিখা পর্যন্ত নেহা মনিকে প্রথমে নরসিংদী ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্কয়ার হাসপাতালে নেওয়া হচ্ছে বলে জানা যায়। এসময় প্রেমিক রবিন নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান স্থানীয়রা।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই ফরিদ উদ্দিন জানান, দুজনের মধ্যে প্রেম ছিলো বলে স্থানীয়ভাবে জেনেছি। দুজনেরই চিকিৎসা চলছে। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাইনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..