1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন

নরসিংদী থেকে অপহরণ পূর্বক মুক্তিপণ দাবিকৃত মামলার ভিকটিম সিরাজগঞ্জ থেকে উদ্ধার

মোস্তাক আহমেদ, নরসিংদী।
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৯৫ বার পঠিত

নরসিংদীর পলাশ উপজেলা থেকে অপহরণ করে মুক্তিপণ দাবিকৃত মামলার ভিকটিমকে সিরাজগঞ্জের দুর্গম চর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই নরসিংদী।

আজ রবিবার ১৭ এপ্রিল সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, পুলিশ ব্যুরো অব ইভেস্টিগেশন(পিবিআই) প্রতিষ্ঠা লগ্ন থেকেই বাংলাদেশের বিচারিক ব্যবস্থায় সঠিক তদন্ত উপহার দেওয়ার জন্য নিরলসভাবে কাজে করে চলেছে। বিস্মৃত প্রায় অপরাধের সূত্র ধরে হত্যা, অপহরন, গুম, জঙ্গি, জলদস্যু, ডাকাত, অস্ত্র ব্যবসায়ী, মাদক, ব্যবসায়ী, মানব পাচারকারীসহ সকল অপরাধীকে বিচারের কাঠগড়ায় দাড় করাতে এবং ন্যায় প্রতিষ্ঠার জন্য দৃঢ সংকল্প ও বদ্ধ-পরিকর।

এরই ধারাবাহিকতায়- সূত্রঃ নারী শিশু সি.আর পিটিশন মামলা নং-৮৩/২০২২, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং-০৩) এর ৭/৮/৩০। অত্র মামলার ভিকটিম সাগর (ছদ্মনাম) গত ২২/০৩/২০২২ তারিখে সকাল অনুমান ১০:০০ ঘটিকার সময় পলাশ থানাধীন বালুচরপাড়া এলাকা থেকে পূর্ব শত্রুতার জের ধরে আসামি মোস্তাফা সহ (৪০) মামলার অপরাপর আসামীগণ জোরপূর্বক মুখ চেপে ধরে ভিকটিমকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তীতে আসামীগন বাদীর পরিবারের কাছ থেকে মুক্তিপন হিসেবে টাকা দাবি করে। পরে ভিকটিমের মা বাদী হয়ে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নরসিংদীতে মামলা দায়ের করে। মামলাটি বিজ্ঞ আদালত পিবিআই, নরসিংদীকে তদন্তভার প্রদান করেন।
পিবিআইয়ের পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর দিক নির্দেশনায় এএসআই হিমাংশু কুমার রায় এর তত্ত্বাবধানে নরসিংদী, গাজীপুর, ঢাকা ও সিরাজগঞ্জসহ বিভিন্ন স্থানে একাধিকবার উদ্ধার অভিযান পরিচালনা করেন। দীর্ঘ এক মাস অভিযানের পরে সর্বশেষ গত ১৬/০৪/২০২২ ইং তারিখ রাত অনুমান ১২:৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন চরছনগাছা এলাকার আসামী খালেক এর বসতবাড়ী থেকে ভিকটিম সাগর (ছদ্মনাম)কে উদ্ধার করা হয় । অদ্য ভিকটিম সাগর (ছদ্মনাম)কে বিজ্ঞ আদালতে জবানবন্দি প্রদানের নিমিত্তে প্রেরন করা হয়েছে। মামলার অন্যান্য কার্যক্রম চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..