1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

নাটোরের গুরুদাসপুরে আরো ৬৯টি ঘর পেলেন ভূমিহীন পরিবার

এস,এম ইসাহক আলী রাজু, নাটোর জেলা প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৪৯ বার পঠিত

“আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” এ প্রতি পাদ্যকে সামনে রেখে ২য় ও ৩য় পর্যায়ের ১০৯টির মধ্যেগৃহ ও ভূমিহীনদের মধ্যে মুজিববর্ষের অঙ্গিকার ও ঈদ উপহার স্বরূপ জমির দলিল ও বাড়ি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে ভিডিওকনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে সংযোগে ছিলেন গুরুদাসপুর উপজেলা প্রশাসনসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ।

মঙ্গলবার (২৬এপ্রিল) সারা দেশেরন্যায় গুরুদাসপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৬৯টি ভূমিহীন পরিবার ঈদ উপহার হিসেবে নতুন ৬৯টি ঘর ও জমি পেয়েছেন।

মুজিববর্ষ উপলক্ষে মাননীয়প্রধানমন্ত্রী কতৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২য় ও ৩য় পর্যায়েগৃহ ও জমির প্রদানের শুভ উদ্ভোদন শেষে ভুমিহীনদের কাছে চাবী ও দলিল হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেন জানান, সরকারি ৩.৯৭ একর জমি উদ্ধার করা হয়েছে। সেসব জমিতেই ২৯৪টি দরিদ্র পরিবারকে আবাসনের ব্যাবস্থা করা হচ্ছে। এছাড়া নিজের জায়গায় আবাসনের আওতায় আনা হয়েছে আরো ৪০টি পরিবারকে।

সুবিধা ভোগি ১০জন মহিলা জানান, প্রধানমন্ত্রীর এই উপহারের ঘর ইউএনও তাদের কাছে হস্তান্তর করেছেন। এখন আমরা আর ভূমিহীন-গৃহহীননই।

এসময়উপস্থিত ছিলেন গুরুদাসপুরউপজেলা চেয়ারম্যান মোঃআনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃআলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি, উপজেলা প্রকৌশলী মোঃ মিলন হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান, সমাজ সেবা অফিসার শফিকুল ইসলাম, প্রাণী সম্পদ অফিসার আলমগীর হোসেন, বীর মুক্তি যোদ্ধাগণ, ইউপি চেয়ারম্যানসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৩৮
সুস্থ
১,৯০০,৩৫৪
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট