1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
বুধবার, ২৫ মে ২০২২, ০৮:২২ অপরাহ্ন

লাকসামে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর পেয়েছে ৩৮ পরিবার

কোহিনুর প্রীতি, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৬৪ বার পঠিত

কুমিল্লার লাকসামে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে তৃতীয় ধাপে নতুন করে ঘর পেলো ৩৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবার।
২৬ এপ্রিল (মঙ্গলবার) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে কুমিল্লার লাকসাম থেকে যুক্ত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজা মতিন, পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, সহকারী কমিশনার (ভূমি) ফারহানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা প্রকৌশলী মিশুক কুমার দত্ত, উপজেলা সমাজসেবা কর্মকর্তা উপন্যাস চন্দ্র দাশ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মানসী পাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাজহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আলী আহমদ, আবদুল আউয়াল, নিজাম উদ্দিন শামীম, বীরমুক্তিযোদ্ধা মনোহর আলী তোতা, আবুল হোসেন ননী প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা মতিন সাংবাদিকদের জানান, সারাদেশে ৩২ হাজার ৯০৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে দুই শতক করে জমিসহ আধা পাকা ঘর বুঝিয়ে দেয়া হয়েছে। এরমধ্যে লাকসাম উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নে ১০টি, আজগরা ইউনিয়নে ৫ টি, গোবিন্দপুর ইউনিয়নে ১৯ টি, মুদাফরগঞ্জ (উত্তর) ইউনিয়নে ২টি এবং কান্দিরপাড় ইউনিয়নে ২টিসহ ৩৮টি পরিবারের হাতে ঘরের দলিল, খারিজ খতিয়ান, প্রয়োজনীয় কাগজপত্র এবং ঘরের চাবি তুলে দেয়া হয়।

এদিকে ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলো ঈদ উপহার হিসেবে জমিসহ ঘর পেয়ে খুশিতে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..