1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

ঢাবি ছাত্রীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ৮১ বার পঠিত

রাজধানীর কুর্মিটোলায় ধর্ষণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তাকে ছাড়পত্র দেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একএম নাসির উদ্দিন বলেন, মেডিকেল বোর্ডের সদস্যরা আজ সকালেও মেয়েটিকে সার্বিকভাবে পর্যবেক্ষণ করেছেন। এরপরই তারা সিদ্ধান্ত নিয়ে মেয়েটিকে ছাড়পত্র দেন। মেয়েটি শারীরিক ও মানসিকভাবে এখন ভালো আছে। তার পরবর্তী চিকিৎসার জন্য কিছু উপদেশ ও নির্দেশনা দেওয়া হয়েছে। এক সপ্তাহ পর তাকে পরবর্তী চিকিৎসার জন্য হাসপাতালে আসতে বলা হয়েছে।

তিনি বলেন, ‘ধর্ষক যেহেতু মাদকাসক্ত ছিল এবং নানা বিষয় বিবেচনা করে প্রথম থেকেই মেয়েটির সকল ধরনের সুরক্ষার বিষয় মাথায় রাখা হয়েছিল চিকিৎসার ক্ষেত্রে।’

মেয়েটির বাবা প্রধানমন্ত্রী, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, শিক্ষক-শিক্ষার্থী, হাসপাতালের কর্তৃপক্ষ, চিকিৎসক, আইন শৃঙ্খলাবাহিনী, মিডিয়া কর্মীসহ সবাইকে ধন্যবাদ জানিয়েছেন বলে জানান হাসপাতালের পরিচালক।

রবিবার সন্ধ্যায় কুর্মিটোলায় বাসস্ট্যান্ড এলাকায় বাস থেকে নেমে ধর্ষণের শিকার হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী।

বিকেল সাড়ে ৫টার দিকে খিলক্ষেত থানা এলাকার শেওড়া যাওয়ার উদ্দেশে ঢাবির একটি বাসে ওঠেন ওই শিক্ষার্থী।

সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলায় বাস থেকে নামার পর অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি তার মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়। পরে রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে সিএনজিচালিত অটোরিকশাতে চড়ে ক্যাম্পাসে ফেরেন। পরে রাত ১২টার দিকে তাকে ঢামেকের ওসিসিতে ভর্তি করান সহপাঠীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..