1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৫৫ অপরাহ্ন

রায়পুরায় গলায় ওরনা প্যাচানো অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১৭ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা :

নরসিংদীর রায়পুরায় রেললাইন ও সড়কের মধ্যবর্তী স্থান থেকে গলায় ওরনা প্যাচানো অবস্থায় অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

আজ দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নিহত ওই নারীর পরিচয় মেলেনি। তবে তাঁর আনুমানিক বয়স ৩০ থেকে ৩৫ এর কাছাকাছি হবে বলে ধারণা করছে পুলিশ। তাঁর সঙ্গে ঠিক কি ঘটেছে তা এখনো নিশ্চিত হতে পারেননি পুলিশ কর্মকর্তারা।

পুলিশ কর্মকর্তারা বলছেন, নিহত ওই নারীর সঙ্গে তিনটি ঘটনার যেকোন একটি ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এক. তাকে অন্য কোথাও গলায় ওরনা প্যাচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ সেখানে ফেলে যাওয়া হয়েছে। দুই. গতকাল রাতের কোন এক সময়ে ঘটনাস্থলেই তাকে হত্যা করা হয়েছে। তিন. হয়তো কোন ট্রেন থেকে তাকে এভাবে হত্যার পর ফেলে দেওয়া হয়েছে। এসব বিষয় মাথায় নিয়েই তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, আজ সোমবার সকালে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের করিমগঞ্জ এলাকায় হেঁটে চলাচল করা কয়েকজন ব্যক্তি রেললাইনের পাশে ওই নারীর লাশ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয় ও আশপাশের আরও লোকজন জড়ো হয়ে গেলে এই খবর ছড়িয়ে পড়ে। তাদের মাধ্যমে খবর পেয়ে রায়পুরা থানার ও নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। রেলওয়ে পুলিশ নাকি থানা পুলিশ, এই লাশ কার আওতায় তা নিয়ে ঘটনাস্থলে সিদ্ধান্ত নিতে কিছুটা সময় নেন পুলিশ কর্মকর্তারা।

পরে রায়পুরা থানার পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এরই মধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা আঙুলের ছাপ নেওয়ার মাধ্যমে নিহত নারীর পরিচয় উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। নিহত ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির সহকারী উপপরিদর্শক ইকবাল হোসেন জানান, ওই নারীকে গলায় ওরনা প্যাচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার শরীরে ট্রেনে কাটা বা ধাক্কার মত আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তাই এটি রেলওয়ে পুলিশের আওতায় পড়ে না। এছাড়াও রেললাইন থেকে ১০ ফুটের বেশি দূরত্বে পড়ে ছিল ওই নারীর লাশ। রেলের সীমানা অনুযায়ী ১০ ফুটের বাইরে কোন ঘটনা ঘটলে তা রেলওয়ে পুলিশের আওতায় থাকে না। তাই আমরা তাঁর লাশ রায়পুরা থানা-পুলিশের কাছে হস্তান্তর করে এসেছি।

ঘটনাস্থলে থাকা রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ চন্দ্র সরকার জানান, রেললাইন ও সড়কের মধ্যবর্তী স্থান থেকে গলায় ওরনা প্যাচানো অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। কিছুক্ষণের মধ্যেই তাঁর লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর এই বিষয়ে বিস্তারিত জানা যাবে। বর্তমানে আমরা তাঁর পরিচয় নিশ্চিত হওয়ার চেস্টা চালাচ্ছি।

এর আগে গত ৫ মে বৃহস্পতিবার রায়পুরায় মির্জানগর ইউনিয়নের পূর্বকান্দি এলাকার রেললাইন সংলগ্ন ঝোপ থেকে আনুমানিক ২৫ বছর বয়সী অজ্ঞাত এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..