1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

সায়দাবাদ উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও মিলাদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২২৭ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা চরাঞ্চলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সায়দাবাদ উচ্চ বিদ্যালয়ে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আজ রবিবার বিদ্যালয় মাঠে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

পরীক্ষার্থী মো. আব্দুল্লাহ এর পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়।

প্রধান শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেল।

সিনিয়র শিক্ষক ইমাম হোসেন চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রায়পুরা সরকারি কলেজের সাবেক ক্রীড়া শিক্ষক আবু হানিফ জাকারিয়া, বিশিষ্ট সমাজ সেবক আনিছ উজ্জামান শাহনেওয়াজ, প্রতিষ্ঠাতা সদস্য ইমতিয়াজ হোসেন চৌধুরী, শ্রীনগর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আব্দুল মোতালিব, এসএমসি সদস্য মো. হাবিব উল্লাহ, শাহ আলম মেম্বার, রফিকুজ্জামান আওলাদ, বজলুর রহমান, শাহিনুর বেগম, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. জয়নাল আবেদীন এবং সিনিয়র শিক্ষক মোহাম্মদ মনিরুজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন সায়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুর রহমান, শ্রীনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অহিদ উল্লাহ, সহকারী শিক্ষক শিক্ষিকা মন্ডলী এবং অভিভাবক বৃন্দ।

বিদায়ী পরীক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- রফিকুল ইসলাম, তুষার মিয়া, মোস্তাফিজুর রহমান এবং শিলা আক্তার।

বড়দের বিদায় জানাতে বক্তব্য রাখে ১০ম শ্রেণির আমিনুল ইসলাম, আরিফ আহম্মেদ, সানিয়া, ইরানী আক্তার এবং নবম শ্রেণির ক ও খ শাখার দুই ছাত্রী চাঁদনী আক্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যালয়ের সাবেক ছাত্র ও শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেল পরীক্ষার্থীদের বিভিন্ন উপদেশের পাশাপাশি বিদ্যালয়ের উন্নয়নে এমপি ‘র পরামর্শে অতিদ্রুত চারতলা ভবণের কাজ শুরু করার প্রতিশ্রুতি দেন।

প্রধান শিক্ষক ও সিনিয়র শিক্ষকরা শিক্ষার্থীদেরকে শেষ সময়ের প্রস্তুতি ও দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। সবশেষে পরীক্ষার্থীদের সুস্বাস্থ্য ও ভালো ফলাফল কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..