1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:১০ অপরাহ্ন

ইসলাম ধর্ম গ্রহন করায় জোনাকী টিভি পরিবারের পক্ষে মনি আক্তারকে পবিত্র কোরআন উপহার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৮৮ বার পঠিত

 নরসিংদী প্রতিনিধি:

হিন্দু ধর্ম ত্যাগ করে স্বেচ্চায় ইসলাম ধর্ম গ্রহন করায় জনপ্রিয় আইপি টিভি “জোনাকী টেলিভিশন বিনোদন পরিবার”এর পক্ষ হইতে মিস্টি মুখের মাধ্যমে মনি রাণী বিশ্বাস বর্তমান নাম মনি আক্তারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

রবিবার দুপুরে নরসিংদীর রায়পুরায় গ্রামীণ ফাইল মিডিয়ার স্টুডিওতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গ্রামীণ ফাইল মিডিয়ার প্রতিষ্ঠাতা পরিচালক ও জোনাকী টেলিভিশন বিনোদন বিভাগের ইনচার্জ ইকবাল হোসাইন মাহমুদের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোনাকী টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তফা খান।

ইসলাম ধর্ম গ্রহন করায় মনি আক্তারকে একটি পবিত্র মহাগ্রন্থ্য আলকোরআন উপহার প্রদান করেন জোনাকী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তফা খান।

এসময় আরো উপস্থিত ছিলেন তাজাখবর ২৪ টিভির পরিচালক মো. ফরিদ মিয়া, জোনাকী টেলিভিশনের প্রধান ভিডিও এডিটর মাসুম খান রাজ সহ জোনাকী টিভি বিনোদন পরিবারের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, মনি আক্তার (৩০) (সাবেক নাম মণি রাণী বিশ্বাস) রায়পুরা উপজেলার চান্দের কান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের ৬নং ওয়ার্ডের বাসিন্দা অখিল চন্দ্র বিশ্বাস ও অঞ্জনা রাণী বিশ্বাসের মেয়ে। তিনি ১৯৯২ ইং সালের ৮ ই অক্টোবর জন্মগ্রহণ করেন। মহান আল্লাহ তায়ালার প্রতি পূর্ণ আস্থা ও ঈমান এনে পাঁচ কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করার ঘোষণা দিয়েছেন মনি আক্তার।

কারো কোন চাপে পড়ে তিনি ধর্ম ত্যাগ করেননি এবং ইসলাম ধর্ম গ্রহনের পর পারিবারিকভাবে কোন বাধা নেই বলেও জানান মনি আক্তার। স্বামী, সন্তান নিয়ে বর্তমানে ইসলামী বিধি মেনে চলার চেষ্ঠা করছেন এবং সবার কাছে দোয়া কামনা করছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..