1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন

মহানবী (সঃ)কে কটুক্তির প্রতিবাদে রায়পুরায় বিক্ষোভ ও মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১৫৩ বার পঠিত

ফাহিম আহমেদ খান, স্টাফ রিপোর্টার :

নরসিংদীর রায়পুরায় হযরত মুহাম্মদ (সঃ)’কে কটুক্তির প্রতিবাদে আদ্ দাওয়াহ ইসলামি পরিষদের আয়োজনে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩জুন) দুপুরে রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সামনে আদ্ দাওয়াহ ইসলামি পরিষদের ব্যানারে বিভিন্ন মাদ্রাসা, স্কুল ও কলেজের হাজারো জনতা যোগদেন।

এতে আদ্ দাওয়াহ ইসলামি পরিষদ রায়পুরা উপজেলা শাখার সহ সভাপতি মুফতি আল আমিন সাহেবের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র সংগঠনের মহাসচিব মুফতি মোস্তফা আল ফারুকী।

এসময় রায়পুরা উপজেলা শাখার সভাপতি মাওলানা শাহ আলম, সাংগঠনিক সম্পাদক মাওলানা জাকির হোসেন, কোষাধ্যক্ষ মুফতি মনিরুজ্জামান, দফতর ও প্রচার সম্পাদক মাওলানা শহিদুল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আনিসুর রহমান, ঘাগটিয়া মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা কবির আহমেদ, সেরাজনগর মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা আঃ রহমান খান প্রমূখ।

বক্তাগন অবিলম্বে রাসুল (সঃ)’কে কটুক্তি কারীদের গ্রেফতারের দাবি জানান এবং বাংলাদেশ সরকারের প্রতি আনুষ্ঠানিক ভাবে ভারতকে বয়কট করার আহবান জানান।

পরে উত্তরবাখরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা মো. তাজুল ইসলাম এর সমাপনি বক্তব্য ও দোয়ার মাধ্যমে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সমাপ্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..