1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৫ জুন ২০২২, ০২:২৩ অপরাহ্ন

নরসিংদীতে বালু ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষ: গুলি ও টেটাবিদ্ধ হয়ে আহত ১২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৪৩ বার পঠিত

ফাহিম আহমেদ খান, স্টাফ রিপোর্টার:

নরসিংদীর রায়পুরায় বালু ব্যবসা ও দীর্ঘদিনের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে গুলি ও টেটাবিদ্ধ হয়ে অন্তত ১২জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার সকালে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরেই আমীরগঞ্জের নলাবাটা গ্রামের গোলজার মেম্বার গ্রæপ এবং পার্শবর্তী ভাটি বদরপুর গ্রামের রবি গ্রæপ এর মধ্যে বালু ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। গত মাসে এ নিয়ে একাধিকবার ধাওয়া-পাল্টা ধাওয়াসহ উভয় পক্ষের বাড়ি ঘর ভাঙ্গচুর লুটপাটের ঘটনা ঘটে। সর্বশেষ আজ সোমবার সকালে ভাটি বদরপুর গ্রামের রবি মেম্বারের লোকজন নলবাটা গ্রামে এসে গোলজারের লোকজনের ওপর হামলা চালায়। এসময় নলাবাটা গ্রামের ১২জন ছিটা গুলি ও টেটাবিদ্ধ হয়ে আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় নিয়ে যায় স্বজনরা।

পুলিশ সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লিখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজহ করছিলো।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গৌবিন্দ সরকার বলেন, ভোর থেকেই দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছিল। উক্ত ঘটনায় ৩/৪জন আহতের খবর পাওয়া গেছে। আহতদের ব্যাপারে খোজ নেওয়া হচ্ছে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..