1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:১৭ অপরাহ্ন

মহানবীকে (সঃ) কটুক্তির প্রতিবাদে মাধবদীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৪১ বার পঠিত

মনিরুজ্জামান,নরসিংদীঃ 

মহানবী হযরত মুহাম্মদ ( সঃ) ও তাঁর সহধর্মিণী আয়েশা (রাঃ) কে নিয়ে নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের কটূক্তির প্রতিবাদে মাধবদীর মেঘনা বাজারে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২২ জুন) আসর নামাজের পর উত্তর চর ভাসানিয়া ও বালাপুরের চরের তৌহিদী জনতার যৌথ উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলটি মেঘনা বাজার থেকে শুরু হয়ে বালাপুর বাজার হয়ে পাইকারচর ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে এসে পাইকারচর বাজার প্রদক্ষিণ করে আবার মেঘনা বাজারে এসে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, চরভাসানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল জি এম আবু বকর সিদ্দিক,মানিক বেপারী বাড়ী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ, ইমাম ও খতিব মাওলানা সাদেকুর রহমান,ইমাম ও খতিব মাওলানা তোফাজ্জল হোসেন,ইমাম ও খতিব মাওলানা সালেহ আহমদ,ইমাম ও খতিব মাওলানা ইয়াসিন আহমদ,ইমাম ও খতিব মাওলানা আব্দুল হক,ইমাম ও খতিব মাওলানা রাশেদুল ইসলাম,ইমাম ও খতিব মাওলানা নাদিম।
এসময় বক্তারা বলেন, বিজেপির মুখপাত্র উগ্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল মহানবী(সঃ) ও মা আয়েশাকে (রাঃ) কটুক্তি করে যে ঐদ্ধত্য দেখিয়েছে তা একজন মুসলমান কোনভাবেই বরদাস্ত করতে পারে না। নবীজীকে অবমাননা করে তারা মুসলমানদের কলিজায় আগুন ধরিয়ে দিয়েছে। তাদের ফাঁসি না হওয়া পর্যন্ত আমাদের হৃদয় শীতল হবে না। তাদের ফাঁসি না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন বন্ধ হবে না। প্রয়োজনে আমরা আমাদের জীবন বিলিয়ে দিতে প্রস্তুত আছি তবুও আমরা আমাদের রাসূলের অপমান কোনভাবেই মেনে নেব না। অনতিবিলম্বে রাসুলুল্লাহ (সঃ) কে অবমাননার দায়ে তাদের ফাঁসির দাবিসহ সংসদে নিন্দা প্রস্তাব পাস করার জন্য জননেত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান বক্তারা।
পরে সংক্ষিপ্ত মোনাজাতের মাধ্যমে কর্মসূচি সমাপ্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..