1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ইউপি চেয়ারম্যানের বর্ণাঢ্য শুভাযাত্রা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৩৪ বার পঠিত

মনিরুজ্জামান, নরসিংদীঃ

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নুরালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, নুরালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ খাদেমুল ইসলাম ফয়সালের নেতৃত্বে বর্ণাঢ্য শুভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুর ১টা থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে কর্মী সমর্থকরা নুরালাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড নওপাড়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এসছ একত্রিত হতে থাকে। পরে বিকাল ৩টায় প্রায় একশত গাড়ি করে প্রায় ৩ সহস্রাধিক কর্মী সমর্থক নিয়ে নুরালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নুরালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ খাদেমুল ইসলাম ফয়সালের নেতৃত্বে বিশাল শুভাযাত্রাটি মাধবদীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নরসিংদীর কাউরিয়া পাড়া ঈদগাহ মাঠে জেলা ও উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সভায় যোগদান করেন।
বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনী উপলক্ষে নরসিংদী জেলা ও সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও নরসিংদী সদর -১ আসনের সংসদ সদস্য লেঃ কর্ণেল অবঃ মোহাম্মদ নজরুল ইসলাম হিরু(বীর প্রতীক)।
নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে এসময় বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, তাঁতী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..