1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

রায়পুরায় চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে নিহত ১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৪৬ বার পঠিত

আল-আমিন, রায়পুরা (নরসিংদী) থেকে:

নরসিংদীর রায়পুরায় চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে মোঃ ইলিয়াস মিয়া (৫৫) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক উজ্জল মিয়াকে আটক করেছে পুলিশ।
নিহত মোঃ ইলিয়াস মিয়া উপজেলার মুছাপুর ইউনিয়নের তালুকান্দি পূর্বপাড়া বেলতলী গ্রামের মৃত মোঃ ইব্রাহিম মুন্সীর ছেলে। ঘাতক উজ্জ্বল মিয়া (৩২)একই গ্রামের সফিউল্লাহর ছেলে।

শনিবার বিকেল আনুমানিক সাড়ে ৬টায় তালুকান্দি পূর্বপাড়া বেলতলী এলাকায় লাল মিয়া মুন্সির বাড়ির রাস্তায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত নির্বাচনে উজ্জ্বল ইউপি সদস্য পদে ফুটবল প্রতিক নিয়ে নির্বাচন করে। ইলিয়াস মিয়া তার প্রতিপক্ষের নির্বাচন করায় দ্বন্ধ চলে আসছিলো। এরই জেরে কিছুদিন পূর্বে অভিযুক্ত উজ্জ্বল মিয়া পারিবারিক বাবা ছেলের সালিসি দরবার মিমাংসার জন্য যান। ওই সময় উভয় জনের মনমানিল্য হয়। নিহত ইলিয়াস মিয়া আজ বাড়ির অদূরে মসজিদে আছরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে রাস্তায় উজ্জ্বল অতর্কিত হামলা চালিয়ে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ঘাতক উজ্জ্বলকে ঘটনাস্থল থেকে স্থানীয়রা আটক করে পুলিশে খবর দেয়। ছুরিকাঘাতে আহত বৃদ্ধকে স্থানীয়রা উদ্ধার করে নিকটতম বর্তি ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনার পর থেকে এলাকায় জনমনে আতংক বিরাজ করছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন রায়পুরা থানার পরিদর্শক তদন্ত গোবিন্দ সরকার, মুছাপুর ইউপি চেয়ারম্যান মোঃ হোসেন ভূইয়া।

নিহতের ছেলে খায়রুল ইসলাম জানান, “বাবা মসজিদ থেকে আসরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতের খবর পেয়ে বাবাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভৈরব হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। ইতিপূর্বে ইউপি নির্বাচন দ্বন্ধের জেরে উজ্জ্বল বাবা ছেলের পারিবারিক দ্বন্ধ মিটাতে সালিসি দরবারে গেলে হত্যার হুমকি দেয়। প্রকাশ্যে দিবালোকে ছুরি দিয়ে ৭-৮টি স্থানে জখম করে। বাবার হত্যার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি।”
রায়পুরা থানার পরিদর্শক তদন্ত গোবিন্দ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘাতক আটক রয়েছে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত অভিযোগ পাইনি। লাশ ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। অভিযোগের ভিত্তিতে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..