1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন

চিত্রনায়িকা মৌমিতা মৌ এর শুভ জন্মদিনে জোনাকী টিভির শুভেচ্ছা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৯৩ বার পঠিত

বিনোদন ডেস্ক:

আজ ১২ই আগষ্ট। বাংলা চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা মৌমিতা মৌ এর শুভ জন্মদিন। তিনি আজকের এই দিনে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার সাভারে জন্মগ্রহণ করেন। বাংলা চলচ্চিত্রের এই গ্ল্যমারাস অভিনেত্রীর জন্মদিনে জোনাকী মিডিয়া এন্ড কমিউনিকেশন লিমিটেড কর্তৃক পরিচালিত জোনাকী টেলিভিশন পরিবারের পক্ষ থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের চিত্রনায়িকাদের মধ্যে অন্যতম গ্ল্যামার-কন্যা মৌমিতা মৌ। ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে দর্শক জনপ্রিয়তাও পেয়েছেন তিনি।

কালাম কায়সার পরিচালিত ‘তোমার আছি তোমারই থাকব’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে মৌমিতা মৌ’র। প্রথম ছবিতে চিত্রনায়ক নাদিমের সঙ্গে জুটিবদ্ধ হন। সিনেমাটি মুক্তির পরই চলচ্চিত্র-সংশ্লিষ্টদের চোখে পড়েন তিনি। এরপর রাজু চৌধুরী পরিচালিত ‘তুই শুধু আমার’ সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রে সাড়া ফেলেন এ অভিনেত্রী। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন নায়ক সাইমন সাদিক। এ ছাড়াও মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ চলচ্চিত্র দিয়ে নতুন করে আলোচনায় আসেন এই নায়িকা।
২০১৩ সালে মৌমিতা মৌ অভিনীত প্রথম সিনেমা কালাম কায়সার পরিচালিত ‘তোমারই আছি তোমারই থাকবো’ মুক্তি পায়। এরপর একে একে মুক্তি পায় রাজু চৌধুরীর ‘তুই শুধু আমার’, সায়মন তারিকের ‘মাটির পরী’, ফিরোজ খান প্রিন্সের ‘মাস্তানী’, মালেক আফসারীর ‘অন্তর্জ্বালা’ ও বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগৎ’। তবে মৌমিতা মৌ প্রথম অভিনয় করেন ফেরদৌস ওয়াহিদের ‘কুসুম পুরের গল্প’ সিনেমাতে
চিত্রনায়িকা মৌমিতা মৌ অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। কিন্তু এখনও তার অভিনীত চারটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। সিনেমাগুলো হচ্ছে মিজানুর রহমান মিজানের ‘রাগী’, ‘তোলপাড়’, তাজু কামরুলের ‘রক্তাক্ত সুলতানা’ ও তাজুল ইসলামের ‘গোপন সংকেত’। এর মধ্যে ‘রক্তাক্ত সুলতানা’য় তিনি নাম ভূমিকায় অভিনয় করছেন। প্রায় সব সিনেমার কাজই শেষ করেছেন মৌমিতা মৌ। এখন এ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় আছে।

(সংগৃহীত)

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..