1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৪ অপরাহ্ন

সরাসরি দর্শকদের সাথে মিশে গিয়ে ছবির প্রচারনায় অভিনেতা রাসেল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৬৪ বার পঠিত

বিনোদন ডেস্ক:

বহু আলোচিত ব্রেন এন্ড লাইফ হসপিটাল এর ভাইয়ারে সিনেমার ট্রেইলর রিলিজ হয়েছে। ইতিমধ্যে ট্রেইলর প্রশংসা কুড়াচ্ছে দর্শক মহলে। কিন্তু মজার বিষয় হলো ‘ভাইয়ারে’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা রাসেল মিয়া ঢাকা শহরে ঘুরে ঘুরে ভ্যান গাড়ীতে পোস্টার সাজিয়ে মাইকিং করে করে দর্শকদের হলে গিয়ে ছবিটি দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছেন।

রাসেল মিয়া বলেন, আমি নিজেই এখন সরাসরি দর্শকদের সাথে মিশে গিয়ে ছবির প্রচারণা করছি। এতে করে খুবই অল্প সময়ের মধ্যে ছবিটির প্রচার হচ্ছে। ছবিটির প্রচারণার স্বার্থে আমি আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত চালিয়ে যাবো ইনশাআল্লাহ। রাসেল মিয়া আরও বলেন, ইতোমধ্যে ট্রেইলর দেখেই কাঁদছেন অনেক দর্শক। প্রিয় দর্শকতো মাত্র ২ মিনিটের ট্রেইলর দেখেই ইমোশনাল হয়ে গিয়েছেন, পুরো ছবিটা সিনেমা হলের বড় পর্দায় বসে দেখলে রক্ত মাংসের মানুষ হয়ে থাকলে না কেঁদে হল থেকে বের হতে পারবেন না, পারিবারিক সেন্টিমেন্টের এই ছবিটি সকল পরিবারের সদস্য হয়ে বেঁচে থাকবে।

রাসেল মিয়া ‘ভাইয়ারে’ ছবির জন্য সকলের দোয়া ও ভালোবাসা চেয়েছেন। আগামী ২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘ভাইয়ারে’। চলচ্চিত্রটি পরিচালনা করছেন রকিবুল আলম রকিব। অভিনয় করেছেন রাসেল মিয়া, জারা, এ্যালিনা শাম্মি, সিমান্ত আহমেদ, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু, হেলেনা জাহাঙ্গীর সহ সহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..