1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৭ অপরাহ্ন

উন্নয়নের এই অগ্রগতি অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নাই –তথ্যমন্ত্রী

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৪৫ বার পঠিত

তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ড.হাছান মাহমুদ এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরর্দর্শী নেতৃত্বের কারনে বর্তমান সরকারের সময় দেশে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে। ও বাংলাদেশের এই উন্নয়ন অব্যাহত রাখতে হলে দেশ পরিচালনার ক্ষেত্রে পূনরায় শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলগের কোন বিকল্প নাই। কারন বিএনপি ক্ষমতায় আসলে দেশে আবারো সন্ত্রাস, আগুন,বোমা হামলা আর জঙ্গিবাদের উত্থান ঘটবে।যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়েছিল, যাদের সময় সময় বিদ্যুৎএর জন্য মানুষ হত্যা করা হয়েছিল, যারা দূর্নীতিতে পর পর পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশের মানুষ তাদের আর ক্মতায় দেখতে চায় না।

তথ্যমন্ত্রী মঙ্গলবার বিকালে নওগাঁ নওযোয়ান ইদগাহ মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত পনের আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক বিশাল শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি মোঃ আব্দুল মালেকের সভাপতিত্বে আয়োজিত শোক সমাবেশে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, নওগাঁ-দুই ধামইরহাট-পত্নীতলা আসনের সংসদ মহীদুজ্জামান সদস্য শহীদুজ্জামান সরকার, নওগাঁ-পাঁচ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-তিন মহাদেবপুর-বদলগাছী আসনের সংসদ সদস্য মোঃ ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ- ছয় আত্রাই-রাণীনগর আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ার হোসেন হেলাল বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..