1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

মহিউস সুন্নাহ উলামা পরিষদ লালমাই শাখার মাসায়েল বিষয়ক সেমিনার ও দোয়া মাহফিল

গাজী মামুন, লালমাই (কুমিল্লা):
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ বার পঠিত

কুমিল্লাস্থ লালমাই উপজেলা মহিউস সুন্নাহ উলামা পরিষদ এর উদ্যোগে সমসাময়িক মাসায়েল বিষয়ক ফেকহী সেমিনার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে মাহমুদনগর মহিউসসুন্নাহ মাদ্রাসা মিলনায়তনে এ সেমিনার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইমাম, মুয়াজ্জিন, খতীব, মাদ্রাসা শিক্ষক, উলামায়ে কেরাম ও সর্বস্তরের মুসল্লিদের উদ্দেশ্যে সকাল ৮ টা থেকে আসর পর্যন্ত ফেকহী সেমিনার এবং বাদ আসর থেকে ইসলাহী মাহফিল অনুষ্ঠিত হয়।

সেমিনার ও মাহফিলে প্রধান মেহমান হিসেবে গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন দারুল উলুম দেওবন্দের মজলিশে শুরার সদস্য (ভারত) ফজিলাতুশ শাইখ মুফতি মাহমুদুল হাসান রাজস্থানী।

মহিউস সুন্নাহ উলামা পরিষদ লালমাই শাখা’র সভাপতি শাইখুল হাদীস মাওলানা মোস্তফা মাহমুদী’র সভাপতিত্বে সেমিনারে আলোচনা পেশ করেন জামিয়া শারইয়্যা মালিবাগ ঢাকা’র পরিচালক ও প্রধান মুফতি লুৎফর রহমান ফরায়েজী, জামিয়া মাহমুদিয়া যাত্রাবাড়ী ঢাকা’র প্রধান মুফতি রেজাউল করিম আবরার, সাইন্স ল্যাবরেটরী কেন্দ্রীয় জামে মসজিদের খতীব মুফতি মুহাম্মদ শামসুদ্দোহা আশরাফী।

সেমিনারে অতিথির বক্তব্য রাখেন লালমাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মালেক, লালমাই থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আইয়ুব, বাগমারা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম সহ অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..