1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৮ অপরাহ্ন

রায়পুরায় শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে বিদ্যালয় কমিটির মতবিনিময় সভা

এম.আজিজুল ইসলাম, স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৩ বার পঠিত

নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বাশঁগাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে বিদ্যালয়ের পরিচালনা কমিটি, শিক্ষক ও শির্ক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভা করা হয়েছে।

এসময় শিক্ষার্থীদের হাতে বিদ্যালয়ের মনোগ্রাম সম্বলিত খাতা কলম বিতরন করা হয়েছে।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের হলরুমে রায়পুরা চরাঞ্চল উন্নয়ন কমিটির সভাপতি ও বাঁশগাড়ী উচ্চ বিদ্যালয়ের ৫বারের সভাপতি বেলাল আহমেদ এর সভাপতিত্বে প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মোহাম্মদ নাজিম উদ্দিন এর পরিচালনায় এ সভা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাঁশগাড়ী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য গোলাম বাকী, মো: জালাল উদ্দিন, আবু মোছা, শফিকুল ইসলাম, ইয়াসমিন আক্তার, মো: জাকির হোসেন জনি, শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ ছাদেকুল ইসলাম, মো: জিয়াউর রহমান, রোজী আক্তার সহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

বেলাল আহমেদ বলেন, মানবিক না হলে প্রকৃত মানুষ হওয়া যায় না,মানবিক হলে সকলের কাছে যোগ্য মানুষ হিসেবে সম্মান পাওয়া যায়, ভাল মানুষই ভাল শিক্ষার্থী হতে পারে। দেশ ও জাতিকে ভাল কিছু দিতে হলে ভাল শিক্ষা অর্জন করতে হবে। শুদ্ধাচার ও উপস্থিতি পুরস্কার শিক্ষারমান উন্নয়নের লক্ষ্যে ঘোষনা করা হয়েছে।

সেরা শিক্ষকদের নগদ ৫ হাজার টাকা পুরস্কার সহ ক্রেষ্ট প্রদান,মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের পোষাক সহ বিনা বেতন পড়াশোনা করানো হবে। এ বিদ্যালয় সারা দেশের মধ্যে শিক্ষার মান উন্নয়নের অন্যরকম দৃষ্টান্ত স্থাপন করবে শতভাগ আশাবাদী। ব্যাপক প্রস্তুতি নিয়ে আগামী বছর এ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উযাপন করা হবে, অনেক গুনীজন সংর্বধনা দেওয়া হবে।

স্কুলের চার দিকে ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হবে, এ বিদ্যালয়ের ৫তলা ভবন গত ২২ আগষ্ট নির্মানের টেন্ডার হয়েছে। বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা সমাদান করা হবে। যাদের প্রচেষ্টায় এ বিদ্যালয়ের ৫তলা ভবন নির্মান করতে সব ধরনের সহযোগিতা করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি তারা হলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা,শিক্ষামন্ত্রী দিপু মনি ও প্রতিমন্ত্রী নওফেল,রাজিউদ্দিন আহমেদ রাজু-এমপি,যুগ্ম সচিব মোকলেছুর রহমান সরকার,জেলা শিক্ষা প্রকৌশলী,উপজেলা নির্বাহী অফিসার সহ বাঁশগাড়ীর বিভিন্ন দপ্তরে নিয়োজিত কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..