1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৩ অপরাহ্ন

রায়পুরায় জুয়া খেলায় বাঁধা দেওয়ায় ৭০বছেরর বৃদ্ধাকে পুড়িয়ে মারার চেষ্টা ও বসত ঘরে আগুন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৭ বার পঠিত

বিনা আক্তার, স্টাফ রিপোর্টার:

নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়নের লোচনপুর গ্রামের পূর্ব পাড়ায় জুয়া খেলায় বাঁধা দেওয়ায় আব্দুল খালেক নামে ৭০ বছরের এক বৃদ্ধাকে পুড়িয়ে মারার চেষ্টা ও বসত ঘরে আগুন দেয় দূর্বৃত্তরা।

ভাগ্যক্রমে ব্যবসার কাজে বাড়িতে না থাকায় প্রানে বেঁচে যায় বৃদ্ধা। কিন্তু আগুনে পুড়ে ছাই হয়ে যায় নগদ অর্থসহ ঘরে থাকা সকল জিনিস পত্র।

জানা যায়, গত রাত আনুমানিক দুইটায় আব্দুল খালেক মিয়ার ঘরে দাও দাও করে আগুন জ্বলতে দেখে তার প্রতিবেশী হাবিবুর রহমান এবং আশে পাশের লোকজনকে ডেকে আগুন নিভানোর চেষ্টা করেন তিনি। ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় বৃদ্ধার একমাত্র সম্বল ঘর ও ঘরে থাকা সকল কিছু।

বৃদ্ধা আব্দুল খালেক মিয়া জানান, লোচনপুর গ্রামের আমিন মিয়া (২৪) পিতা মোহাম্মদ আলি, শাহআলম (৩২) পিতা সাহাজুদ্দিন ও আল আমিন (২৫) পিতা নুরনবীসহ আশে পাশের কিছু বখাটে ছেলেরা তার বাড়ির আঙ্গিনায় জুয়া ও মাদকের আসর গড়ে তুলে তাতে তিনি বাঁধা দেন এবং এলাকার মেম্বারসহ প্রতিবেশীদের অবগত করেন। এক পর্যায়ে জুয়ার আসরে খালেক মিয়া একাধিক বার বাঁধা প্রদান করলে তারা তাকে মারতে আসে এবং প্রানে মেরে ফেলার হুমকি দেয়। তারই জেরে তাকে মেরে ফেলার উদ্দেশ্যে তার বসত বাড়িতে আগুন দেয় দূর্বৃত্তরা। তিনি বেঁচে গেলে ও তার নগদ অর্থ সহ ঘরের আসবাবপত্র ও টিনের ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। তিনি প্রশাসনের নিকট সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অপরাধীদের শাস্তি দাবি করেন।

এলাকাবাসী ও তার প্রতিবেশীরা ও জানান, বখাটে ছেলেদের জুয়া খেলায় বাঁধা দেওয়ার কারনে হয়ত তার ঘরে আগুন দেওয়া হয়েছে।

এ ব্যাপার রায়পুরা থানার এস আই জহিরুল বলেন অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা করা হবে এবং প্রকৃত দোষীদের খুঁজে বের করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..