1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

মাদক চাঁদাবাজি ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে কাজ করতে চাই : জবা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ৫৯ বার পঠিত

ফারজানা আক্তার অধরা, স্টাফ রিপোর্টার:

আসছে ০১ ফেব্রুয়ারী ২০২০ ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ইতিমধ্যই প্রত্যকটি ওয়ার্ডে ব্যাপক নির্বাচনী প্রচারনার কাজ শুরু করেছেন মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীরা। পাড়া মহল্লার চায়ের দোকানগুলোতে চলছে প্রার্থীদের নিয়ে আলোচনা ও সমোলচনার ঝড়।

সেই সাথে ইতিমধ্যে ভোটারদের ধারে ধারে গিয়ে ভোট প্রার্থনা সহ নাগরিক সুবিদা নিশ্চিত করনের আশ্বাস দিয়ে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত (আসন-১৮) ওয়ার্ড নং- ৫২, ৫৩, ও ৫৪ – এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রাথী মোসাঃ জহুরা খানম ( জবা)। তিনি আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতায় নেমেছেন।

কথা হয় মহিলা কাউন্সিলর প্রাথী মোসাঃ জহুরা খানম ( জবা)র সাথে। তিনি জোনাকী টেলিভিশনকে জানান, এলাকার রাস্তাগুলোর অসম্পন্ন কাজ সম্পন্ন করা সহ মাদকমুক্ত, চাঁদাবাজি, ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করাই আমার প্রথম লক্ষ্য। তাছাড়া, শিশু বিনোদন পার্ক ও খেলার মাঠের ব্যবস্থা করা, কমিনিটি হাসপাতাল এবং ডায়াবেটিস রোগীদের জন্য স্পেশাল ডাক্তার দিয়ে ফ্রি চেক-আপের ব্যবস্থা গ্রহণ ও চিকিৎসা প্রদান করা, এলাকার সকল স্কুলে ছাত্র -ছাত্রীরা নির্বিগ্নে স্কুলে যাওয়া এবং স্কুল থেকে বাসায় নিরাপদে আসা দৈনিক মনিটরিং করা, মশা নির্মূল করা, সকল এলাকায় ওয়াসার পানির ব্যবস্থা নিশ্চিত করা, প্রতিটি এলাকায় পাহারার ব্যবস্থা করার পরিকল্পনাও সাজিয়ে রেখেছেন।

তিনি আরো বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান।আমি জনগণের জন্য কাজ করতে চাই, তাদের সুখ-দুখের সাথি হতে চাই। আমার বিশ্বাস ভোটাররা আমাকে অনেক ভালোবাসেন। তারা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..