1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন

এবার প্লেব্যাকে অভিষেক রাবেয়া সেতু’র

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৬৯ বার পঠিত

মো. মোস্তফা খান:

রাবেয়া সেতু। আরটিভি আয়োজিত ‘বাংলার গায়েন’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পরিচিত লাভ করেন তিনি। নরসিংদীর মেয়ে রাবেয়া সেতু ২০২০ সালের সেই প্রতিযোগিতায় রানার্সআপে জায়গা করে নেওয়ার পাশাপাশি কন্ঠের যাদু দিয়ে সংগীতপ্রেমীদের মনেও জায়গা করে নেন এই কন্ঠশিল্পী।

এরপর আরটিভি আয়োজিত স্টুডিও বাংলার গায়েন, বাংলার গায়েন এর শিল্পীদের নিয়েই আয়োজন করা হয়েছিল আসরটি। সেখানেও মুগ্ধতার সাথে কন্ঠ ছড়িয়ে ছিলেন এই কণ্ঠশিল্পী। সেখানে তার গাওয়া একাধিক গান প্রশংসাও কুড়িয়েছিল।

এবার প্লেব্যাকে অভিষেক হলো সেতু’র। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস প্রযোজিত ও অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’র একটি গানে কণ্ঠ দিয়েছেন রাবেয়া সেতু। গানটির কথা লিখেছেন সিনেমার পরিচালক বন্ধন বিশ্বাস। সুর ও সংগীতায়োজন করেছেন ইমন সাহা। সেতু ছাড়াও গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘বাংলার গায়েন’ খ্যাত আরও দুই শিল্পী রাসেল ও জেসি। তাদেরও এটি প্রথম প্লেব্যাক।

প্রথম প্লেব্যাকের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত সেতু। তিনি বলেন, স্বপ্নের একটা জায়গা সিনেমায় গান করা। ভিষন ভালো লাগছে। ‘এত অল্প সময়ের মধ্যে সিনেমায় গান করার সুযোগ পাবো ভাবিনি। রেকর্ডিংয়ের অভিজ্ঞতা দারুণ ছিলো।
সবচেয়ে বড় কথা আমার ভীষন শ্রদ্ধার একজন মানুষ শ্রদ্ধেয় ইমন সাহা স্যার গানটি তৈরি করেছেন, আশা করছি দর্শক শ্রোতারা গানটি পছন্দ করবেন ।

এছাড়াও আরটিভির বাইরে আমার প্রথম মৌলিক গান “নগরের জাদুকর”। শ্রদ্ধেয় শওকত আলী ইমন স্যারের সুর সঙ্গীতে এবং শ্রদ্ধেয় জসিম উদ্দিন আকাশ ভাইয়ার কথায় গানটি। গানটির কাজ চলমান।
উল্লেখ্য, পড়াশোনার পাশাপাশি সময় দিচ্ছেন গানে। মৌলিক ও লোক গান গাইতেই বেশি পছন্দ করেন রাবেয়া সেতু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..